প্রথা ভেঙে জনতার মাঝে সাধারণতান্ত্রিক শুভেচ্ছা বাহক মোদী

আবার প্রথা ভাঙলেন নরেন্দ্র মোদী। প্রথা ভেঙে এবার রাজপথে নেমে পড়লেন নমো। ৬৮ তম সাধারণতন্ত্র দিবসের কুচকাওয়াজ স্থল তখন অবাক। নিজের নির্দিষ্ট আসন এবং মঞ্চ ছেড়ে ততক্ষণে জনতার কাছে সাধারণতান্ত্রিক শুভেচ্ছা নিয়ে হাজির নরেন্দ্র দামোদর দাস। গতবছরও এই দিনে ঠিক এমনটাই করেছিলেন দেশের প্রধানমন্ত্রী।

Updated By: Jan 26, 2017, 06:14 PM IST
প্রথা ভেঙে জনতার মাঝে সাধারণতান্ত্রিক শুভেচ্ছা বাহক মোদী

ওয়েব ডেস্ক: আবার প্রথা ভাঙলেন নরেন্দ্র মোদী। প্রথা ভেঙে এবার রাজপথে নেমে পড়লেন নমো। ৬৮ তম সাধারণতন্ত্র দিবসের কুচকাওয়াজ স্থল তখন অবাক। নিজের নির্দিষ্ট আসন এবং মঞ্চ ছেড়ে ততক্ষণে জনতার কাছে সাধারণতান্ত্রিক শুভেচ্ছা নিয়ে হাজির নরেন্দ্র দামোদর দাস। গতবছরও এই দিনে ঠিক এমনটাই করেছিলেন দেশের প্রধানমন্ত্রী।

আরও পড়ুন- নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন রাষ্ট্রপতির

উল্লেখ্য, সাধারণভাবে এই দিন দিল্লি ও দেশের বিভিন্ন এলাকায় বিশেষ সতর্কতা জারি থাকে। ফলে শীর্ষ পদাধিকারীদের চলাফেরার ওপর থাকে বিধিনিষেধ এবং কড়াকড়ি। প্রধানমন্ত্রীর জন্য থাকে আরও আঁটোসাঁটো নিরাপত্তার বেষ্টনী। কিন্তু সেসবের তোয়াক্কা না করে রাস্তার দু'ধারে দাঁড়িয়ে থাকা জনতার কাছে চলে আসেন মোদী। এবার দেখুন সেই ভিডিও-

 

 

প্রসঙ্গত, আজ দেশের ৬৮ তম সাধারণতন্ত্র দিবসে ভারতীয় সেনাবাহিনীর শৌর্য প্রদর্শণের পাশাপাশি ছিল নানান সাংস্কৃতিক প্রদর্শণী। তবে এবারের অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল সংযুক্ত আরব আমিরশাহীর সেনাবাহিনীর প্যারেড। রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় সেই প্যারেড অভিবাদন গ্রহণ করেন এবং এর পাশাপাশি ভারতের ন্যাশানাল সিকিউরিটি গার্ড (এনএসজি) ও প্যারেডে অংশ নেয়।

.