কর্ণাটকের মুসলিম ছাত্রীকে উচ্চশিক্ষার জন্য সাহায্য মোদীর

কর্ণাটকের মুসলিম যুবতীকে এমবিএ পড়ার জন্য দেড় লক্ষ টাকার শিক্ষা ঋণ পেতে সাহায্য করলেন নরেন্দ্র মোদী। আগের ঋণ শোধ দিতে না পারায় ব্যাঙ্ক ফিরিয়ে দিয়েছিল বছর একুশের বিবি সারাকে। কিন্তু ফেরালেন না নরেন্দ্র দামোদর দাস মোদী। কিন্তু হঠাত্ করে দেশের প্রধানমন্ত্রীর সাহায্য কীভাবে জুটল এই সাধারণ মেয়ের কপালে?

Updated By: Mar 23, 2017, 06:52 PM IST
কর্ণাটকের মুসলিম ছাত্রীকে উচ্চশিক্ষার জন্য সাহায্য মোদীর

ওয়েব ডেস্ক: কর্ণাটকের মুসলিম যুবতীকে এমবিএ পড়ার জন্য দেড় লক্ষ টাকার শিক্ষা ঋণ পেতে সাহায্য করলেন নরেন্দ্র মোদী। আগের ঋণ শোধ দিতে না পারায় ব্যাঙ্ক ফিরিয়ে দিয়েছিল বছর একুশের বিবি সারাকে। কিন্তু ফেরালেন না নরেন্দ্র দামোদর দাস মোদী। কিন্তু হঠাত্ করে দেশের প্রধানমন্ত্রীর সাহায্য কীভাবে জুটল এই সাধারণ মেয়ের কপালে?

বিবি সারা নিজে মুখেই জানাচ্ছেন, "বহু ক্ষেত্রেই প্রধানমন্ত্রীকে এগিয়ে এসে সাহায্য করতে দেখেছি।" আর সেই ভরসাতেই প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠিয়েছিলেন সারা। চিঠি পাঠানোর ১০ দিনের মধ্যেই উত্তর আসে প্রধানমন্ত্রীর দফতর থেকে। মঞ্জুর হয় বিবি সারার উচ্চশিক্ষার উচ্চাশা। এদিকে, এক সংখ্যালঘু যুবতীকে নমোর এই সাহায্য করাকে রাজনৈতিক দিক থেকে 'তাত্পর্যপূর্ণ' বলে মনে করছে ওয়াকিবহাল মহল। (আরও পড়ুন- ১৬ জন রাজ্য কমিটির সদস্য সহ ৪০০ কর্মী তৃণমূল ছেড়ে বিজেপি-তে)

.