শনিবারই সম্ভবত বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিতে চলেছেন মুকুল রায়

Updated By: Oct 27, 2017, 09:31 PM IST
শনিবারই সম্ভবত বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগ দিতে চলেছেন মুকুল রায়

নিজস্ব প্রতিবেদন: সমস্ত জল্পনার অবসান। শনিবারই বিজেপিতে আনুষ্ঠানিকভাবে মুকুল রায় যোগদান করতে চলেছেন বলে সূত্রের খবর। জানা গিয়েছে, দিল্লিতে বিজেপির সদর দফতরে তাঁকে স্বাগত জানাবেন খোদ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

দুর্গাপুজোর আগে তৃণমূল ছেড়েছিলেন মুকুল রায়। পরে রাজ্যসভার সাংসদ পদ থেকেও ইস্তফা দেন। তিনি বিজেপিতে যোগদান করতে চলেছেন বলে তখন থেকেই শুরু হয় জল্পনা। সেই জল্পনাই সত্যি হতে চলেছে বলে খবর। সূত্রের খবর, মুকুল রায়কে সর্বভারতীয় পদ দিতে চলেছে বিজেপি। তাঁকে পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় পর্যবেক্ষকও করা হতে পারে। এরাজ্যের সঙ্গে ওড়িশা, সিকিম ও ত্রিপুরার দায়িত্বও দেওয়া হতে পারে মুকুলকে। যদিও ফোনে ২৪ ঘণ্টা ডট কম-কে বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ জানান, এব্যাপারে তাঁর কিছু জানা নেই।  

শুক্রবারই বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় স্পষ্ট করেন, দলে আসার জন্য রাজ্য বিজেপির কাছে আবেদন করেছেন মুকুল রায়, ভেবে দেখছে দল। প্রসঙ্গত শনিবার দিল্লির অশোক রোডে বিজেপির সদর দফতরে দীপাবলি মিলন অনুষ্ঠান রয়েছে। সেখানেই পদ্মশিবিরে যোগ দিতে পারেন মুকুল রায়, এমন জল্পনা উস্কে দেন বিজয়বর্গীয়। রাজনৈতিক মহলের মতে, পঞ্চায়েত ভোটের আগে মুকুলকে দলে টেনে রাজ্যের শাসক দলকে বেগ দেওয়ার কৌশল নিচ্ছে গেরুয়া শিবির। তিনি দলের সংগঠনের বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারেন।    

আরও পড়ুন, কৈলাস কণ্ঠে পদ্মে মুকুল ফোঁটার ইঙ্গিত

 

 

 

.