'মোদীকেই দ্বিতীয়বার প্রধানমন্ত্রী দেখতে চাই', লোকসভায় মুলায়মের মন্তব্যে শোরগোল

এ নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। সংসদে সমাজবাদী পার্টির নেতার মুখে এই কথা শুনে উপস্থিত সাংসদরা হতবাক হয়ে যান।

Updated By: Feb 13, 2019, 05:13 PM IST
'মোদীকেই দ্বিতীয়বার প্রধানমন্ত্রী দেখতে চাই', লোকসভায় মুলায়মের মন্তব্যে শোরগোল

নিজস্ব প্রতিবেদন: ছেলে মোদী বিরোধী জোটের অন্যতম মুখ। নিত্যদিন তিনি তোপ দাগছেন মোদী সরকারের বিরুদ্ধে। অথচ বাবা মোদীর প্রশংসায় পঞ্চমুখ। লোকসভায় দাঁড়িয়ে তিনি বলেও দিলেন যে নরেন্দ্র মোদীকেই তিনি দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান।

আরও পড়ুন: পুলওয়ামার স্কুলে ভয়াবহ বিস্ফোরণ, আহত বহু পড়ুয়া

বুধবার লোকসভার বাজেট অধিবেশনের শেষদিন। ষষ্ঠদশ লোকসভার সংসদে আজ শেষদিন ছিল। তাই সাংসদরা ধন্যবাদ জ্ঞাপক বক্তৃতা দিচ্ছিলেন। সেই নিয়েই বলতে উঠে আজমগড়ের সাংসদ মুলায়ম সিং যাদব মোদীকে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান বলে জানিয়ে দিলেন।

তিনি বলেন, ''সকলকে সঙ্গে নিয়ে চলার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। আমি চাই যে সব সদস্যরা আবার জিতে আসুন। আর আপনি (মোদী) আবার প্রধানমন্ত্রী হোন।''

ফলে এ নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। সংসদে সমাজবাদী পার্টির নেতার মুখে এই কথা শুনে উপস্থিত সাংসদরা হতবাক হয়ে যান। কারণ, মুলায়মের ছেলে সপা সুপ্রিমো অখিলেশ যাদব মোদী বিরোধী জোটের অন্যতম। উত্তরপ্রদেশে বিজেপিকে হারাতে হাত মিলিয়েছেন মায়াবতীর সঙ্গে।

মুলায়ম যখন একথা বলছেন, তখন তাঁর পাশেই বসেছিলেন ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী। তাঁর চোখেমুখেও তখন অস্বস্তি স্পষ্ট দেখা যাচ্ছিল। আর ট্রেজারি বেঞ্চ থেকে তখন হাততালির ঝড় উঠেছে।

আরও পড়ুন: কংগ্রেস জমানার চেয়ে কম দামে রাফাল কিনছে মোদী সরকার, সংসদে রিপোর্ট দিল CAG

পরে নরেন্দ্র মোদী বলতে উঠেও এ নিয়ে মন্তব্য করেন। পালটা ধন্যবাদ দেন মুলায়ম সিং যাদবকে।