ব্যতিক্রমী মেহুল,কোভিড রোগীদের জন্য দিয়ে দিলেন ১৯ তলার একটি বিল্ডিং

ইতিমধ্যেই ৩০০ করোনা রোগীকে ওই বিল্ডিংয়ে পাঠানো হয়েছে।

Updated By: Jun 21, 2020, 07:32 PM IST
ব্যতিক্রমী মেহুল,কোভিড রোগীদের জন্য দিয়ে দিলেন ১৯ তলার একটি বিল্ডিং

নিজস্ব প্রতিবেদন: দেশে করোনার শিকড় মহারাষ্ট্র। ঠাকরে রাজ্যে জাঁকিয়ে বসেছে কোভিড। বাণিজ্য নগরী সুম্বইয়ের হালও বেহাল। এবার শীজি শরণ (Sheeji Sharan) নামে এক নির্মাণ সংস্থা এগিয়ে এল করোনা মোকাবিলায়। সংস্থার মালিক মেহুল সঙ্ঘভি একটি ১৯ তলা বাড়ি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল করপোরেশনের হাতে তুলে দিয়েছেন করোনা রোগীদের  জন্য।
মলাডের এসভি রোডের ওই বিল্ডিংয়ে ১৩০ টি ফ্ল্যাট রয়েছে। বিল্ডিংটি একেবারে প্রস্তুত। রাজ্য সরকারের কাছ থেকে মানপত্রও মিলেছে। ফ্ল্যাটগুলি কয়েক দিনের মধ্যেই মালিকদের হাতে তুলে দেওয়া হতো। তখনই ব্যতিক্রমী পথ বেছে নিয়ে পুরো বিল্ডিংটিকেই কোভিড যুদ্ধে দিয়ে দিলেন সঙ্ঘভি।

আরও পড়ুন: বিকেলে আচমকাই কেঁপে উঠল মিজোরাম, কম্পন টের পাওয়া গেল উত্তরপূর্বের বহু জায়গায়

ইতিমধ্যেই ৩০০ করোনা রোগীকে ওই বিল্ডিংয়ে পাঠানো হয়েছে।  মলাডের সাংসদ গোপাল শেট্টি ওই সংস্থার মালিকের সঙ্গে কথা বলে তাঁকে এ বিষয়ে রাজি করিয়েছেন। সঙ্ঘভির এভাবে এগিয়ে আসায় তিনি খুব খুশি। এছাড়া তিনি আশাবাদী যে আরও অনেকে এগিয়ে আসবেন।
ইতিমধ্যে মহারাষ্ট্রে করোনা আক্রান্তর সংখ্যা ১ লক্ষ ২৮ হাজার ২০৫। এরাজ্যেই মৃত্যু হয়েছে ৫ হাজার ৯৮৪ জনের। সারা দেশে সক্রিয় করোনা আক্রান্ত ১ লক্ষ ৬৯ হাজার ৪৫১। প্রাণ হারিয়েছেন ১৩ হাজার ২৫৪ জন।

.