মুম্বইতে কমল সংক্রমণ সংখ্যা, মৃতের সংখ্যায় রেকর্ড দিল্লি

এখনও পর্যন্ত মুম্বইতে মোট আক্রান্ত হয়েছে ৬,৫৮,৬২১।  

Updated By: May 4, 2021, 08:49 AM IST
মুম্বইতে কমল সংক্রমণ সংখ্যা,  মৃতের সংখ্যায় রেকর্ড দিল্লি

নিজস্ব প্রতিবেদন:  মুম্বইতে কমল সংক্রমণ সংখ্যা। ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ২,৬২৪ জন। যা গত ৫ সপ্তাহের তুলনায় অনেকটাই কম। স্বাস্থ্যমন্ত্রকের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী বাণিজ্যনগরীতে রোজ ৩৮,০০০ থেকে ৫০,০০০ টেস্ট হয়ে থাকে।  

গত ২৪ ঘণ্টায় মুম্বইতে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৭৮ জনের। মোট মৃতের সংখ্যা ১৩,৩৭২। এখনও পর্যন্ত মুম্বইতে মোট আক্রান্ত হয়েছে ৬,৫৮,৬২১।  

কিন্তু দিল্লির পরিস্থিতি ক্রমশ অবনতি হচ্ছে সেখানে মৃতের সংখ্যা ক্রমশ বেড়ে চলেছে।    ২৪ ঘন্টা মোট আক্রান্ত হয়েছে ১৮,০৪৩ জন। মৃত্যু হয়েছে  মামলায় ৪৪৮ জনের। যা করোনভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর রেকর্ডে সর্বোচ্চ।  

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গে সামান্য কমল দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা। রবিবার পশ্চিমবঙ্গে দৈনিক সংক্রমিতের সংখ্যা ছিল ১৭ হাজার ৫১৫। সোমবার তা কমে দাঁড়াল ১৭ হাজার ৫০১। যদিও রবিবার দৈনিক মত্যুর সংখ্যা হয়েছিল ৯২।  সোমবার তা বেড়ে দাঁড়াল ৯৮।  শনিবার রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ১৭ হাজার ৫১২। রবিবারের রিপোর্ট, নতুন করে সংক্রমণের কবলে পড়েছেন  ১৭ হাজার ৫১৫ জন। বৃদ্ধি হয়েছিল সামান্যই। সোমবার অবশ্য তা সামান্য কমে দাঁড়াল ১৭ হাজার ৫০১। সবচেয়ে বেশি আক্রান্তের হদিশ মিলেছে কলকাতায়। ৩৯৯০ জন আক্রান্ত কলকাতায়।