২০৬ কোটি টাকার তছরুপে নাম জড়াল এই বিজেপি মন্ত্রীর

৩৬ বছর বয়সী মন্ত্রী অভিযুক্ত ২০৬ কোটি টাকার তছরুপে। ২০০৯ সাল থেকে মহারাষ্ট্রের বিধায়ক। এখন মহারাষ্ট্রের নারী ও শিশুকল্যাণ দপ্তরের  মন্ত্রী। পঙ্কজা মুণ্ডে। সেন্টারের ইন্টিগ্রেটেড চাইল্ড ডেভেলপমেন্টের স্কিমে (শিশু কল্যাণ প্রকল্প) ৬,৩০০ কোটি টাকার টেন্ডার পাস করিয়েছেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক ও মন্ত্রী পঙ্কজা মুণ্ডে। আর তাঁর মন্ত্রকই ২০৬ কোটি টাকার তছরুপের দায়ে অভিযুক্ত। বিরোধীদের দাবি এই ২০৬ কোটি টাকার কেলেঙ্কারির জন্য দায়ী মন্ত্রী পঙ্কজা মুণ্ডেই। 

Updated By: Jul 12, 2016, 06:18 PM IST
২০৬ কোটি টাকার তছরুপে নাম জড়াল এই বিজেপি মন্ত্রীর

ওয়েব ডেস্ক: ৩৬ বছর বয়সী মন্ত্রী অভিযুক্ত ২০৬ কোটি টাকার তছরুপে। ২০০৯ সাল থেকে মহারাষ্ট্রের বিধায়ক। এখন মহারাষ্ট্রের নারী ও শিশুকল্যাণ দপ্তরের  মন্ত্রী। পঙ্কজা মুণ্ডে। সেন্টারের ইন্টিগ্রেটেড চাইল্ড ডেভেলপমেন্টের স্কিমে (শিশু কল্যাণ প্রকল্প) ৬,৩০০ কোটি টাকার টেন্ডার পাস করিয়েছেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক ও মন্ত্রী পঙ্কজা মুণ্ডে। আর তাঁর মন্ত্রকই ২০৬ কোটি টাকার তছরুপের দায়ে অভিযুক্ত। বিরোধীদের দাবি এই ২০৬ কোটি টাকার কেলেঙ্কারির জন্য দায়ী মন্ত্রী পঙ্কজা মুণ্ডেই। 

মহারাষ্ট্রের হাইকোর্ট গোটা বিষয়টি পর্যবেক্ষণ করেছ, আর তার জেরেই আতসকাঁচের তলায় এসেছেন মন্ত্রী পঙ্কজা মুণ্ডে। এখন মুণ্ডে সিঙ্গাপুরে। এ বিষয়ে মুণ্ডের তরফ থেকে এখনও কোনও মন্তব্য সরকারিভাবে আসেনি। এর আগেও খরা কবলিত মহারাষ্ট্রে সেলফি তুলে শিরোনামে এসেছিলেন মুণ্ডে। 

.