ভোটের আগে ফের গুজরাট সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Updated By: Oct 22, 2017, 10:38 AM IST
ভোটের আগে ফের গুজরাট সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নিজস্ব প্রতিবেদন: চলতি মাসে তৃতীয়বার গুজরাটে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভাবনগর ও ভাদোদরায় একাধিক সরকার প্রকল্পের শিলান্যাস করবেন তিনি। 

ভাবনগরের ঘোঘা ও বারুচ জেলার দহেজের মধ্যে ফেরি পরিষেবার সূচনা করবেন প্রধানমন্ত্রী। এই প্রকল্পে খরচ হয়েছে ৬১৫ কোটি টাকা। সৌরাষ্ট্রের ঘোঘা থেকে দক্ষিণ গুজরাটে যেতে সাত থেকে আট ঘণ্টা সময় লাগে। ফেরি পরিষেবা চালু হওয়ার পর সেই সময় কমে হবে মাত্র ১ ঘণ্টা। দহেজে প্রধানমন্ত্রী জনসভাও করবেন।

তারপর প্রধানমন্ত্রীর গন্তব্য ভাদোদরা। সেখানে ব্যাঙ্ক অব বারোদার নতুন সদর দফতরের উদ্বোধন করবেন। পানীয় জল পরিষেবা প্রকল্পের উদ্বোধনও রয়েছে। প্রধানমন্ত্রী আবাস যোজনার আওতায় গৃহহীনদের ঘরের চাবি তুলে দেবেন প্রধানমন্ত্রী।   

গত সোমবার গান্ধীনগরে সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অক্টোবর গিয়েছিলেন নিজের জন্মস্থান বডনগরে। বডনগর, রাজকোট ও বারুচেও একাধিক প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করেছিলেন নরেন্দ্র মোদী। গুজরাটে বিধানসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেনি নির্বাচন কমিশন। ডিসেম্বরে সেখানে ভোট হতে পারে। ভোটমুখী গুজরাটে নরেন্দ্র মোদীই বিজেপির মুখ। নিজের গড় বাঁচানোর তাগিদও রয়েছে। সেজন্যই চলতি মাসে আরও একবার নিজের রাজ্যে যাচ্ছেন মোদী। 

আরও পড়ুন, ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে আধার সংযুক্তিকরণ বাধ্যতামূলক, জানাল আরবিআই

.