Narendra Modi: 'কুকুরের মতো মরতে হবে মোদীকে', কংগ্রেস নেতার মন্তব্য়ে তোলপাড়, দায়ের এফআইআর

ওই বক্তব্যের পর বুধবার সেখ হুসেনের নামে গিতিখাদান থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি

Updated By: Jun 15, 2022, 06:14 PM IST
Narendra Modi: 'কুকুরের মতো মরতে হবে মোদীকে', কংগ্রেস নেতার মন্তব্য়ে তোলপাড়, দায়ের এফআইআর

নিজস্ব প্রতিবেদন: রাহুল গান্ধীকে গত তিন দিন জিজ্ঞাসাবাদ করেছে ইডি। এর প্রতিবাদে দিল্লির পাশাপাশি দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাচ্ছে কংগ্রেস কর্মীরা। আর তা করতে গিয়েই খেই হারিয়ে ফেললেন নাগপুরের এক কংগ্রেস নেতা। বক্তব্য় রাখতে গিয়ে তিনি বলে ফেলেন, কুকুরের মতো মরবেন নরেন্দ্র মোদী।

সোমবার নাগপুরে ইডি দফতরের সামনে বিক্ষোভে সামিল হন কংগ্রেস সমর্থকরা। সেখানেই কেন্দ্র সরকারের বিরুদ্ধে বক্তব্য রাখছিলেন নাগপুর কংগ্রেসের প্রাক্তন প্রধান সেখ হুসেন। বক্তব্য রাখতে গিয়ে হুসেন বলেন, 'যে ভাবে কুকুরের মৃত্যু হয়, নরেন্দ্র মোদী তোমার সেই হাল হবে। এই কথা বলার জন্য যদি আমাকে নোটিস পাঠানো হয় তাতে আমি ভয় পাই না।'

ওই বক্তব্যের পর বুধবার সেখ হুসেনের নামে গিতিখাদান থানায় অভিযোগ দায়ের করেছে বিজেপি। হুসেনের বিরুদ্ধ কড়া ব্যবস্থা নেওয়ার দাবিও তুলেছেন তাঁরা। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হুসেনকে গ্রেফতার করা না হলে আন্দোলনে নামবে বিজেপি। এমনটাই হুমকি দেওয়া হয়েছে গেরুয়া শিবিরের তরফে।

বিজেপির ওই অভিযোগে বলা হয়েছে, প্রধামন্ত্রীর বিরুদ্ধে এমন অবমাননাকর মন্তব্য করার কোনও অধিকার নেই হুসেনের। এদিকে, বিজেপির তরফে অভিযোগ করা হয়েছে, হুসেনের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে পুলিসের উপর চাপ সৃষ্টি করছে মহারাষ্ট্রের শাসক জোট মহাবিকাশ আগাড়ি। পুলিস যদি কোনও ব্যবস্থা না নেয় তাহলে বিজেপি আদালতে যাওয়ার পাশাপাশি রাস্তাতেও নামবে।

আরও পড়ুন-হাইকোর্টের নির্দেশে প্রেমিকার চাকরি যেতেই বাড়ি থেকে উধাও প্রেমিক, বেঁকে বসলেন বিয়েতে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.