প্রত্যেক হিন্দু মহিলাকে ১০টি করে সন্তান উৎপাদনের 'পরামর্শ' দিলেন শঙ্করাচার্য বাসুদেবানন্দ

সাক্ষী মহারাজকে ছাপিয়ে গেলেন শঙ্করাচার্য বাসুদেবানন্দ সরস্বতী। তাঁর মতে প্রত্যেক হিন্দু মহিলার উচিৎ ১০টি করে সন্তান উৎপাদন করা। তাহলেই নাকি ফের ক্ষমতায় আসতে পারবেন নরেন্দ্র মোদী।

Updated By: Jan 18, 2015, 04:37 PM IST
প্রত্যেক হিন্দু মহিলাকে ১০টি করে সন্তান উৎপাদনের 'পরামর্শ' দিলেন শঙ্করাচার্য বাসুদেবানন্দ

এলাহাবাদ: সাক্ষী মহারাজকে ছাপিয়ে গেলেন শঙ্করাচার্য বাসুদেবানন্দ সরস্বতী। তাঁর মতে প্রত্যেক হিন্দু মহিলার উচিৎ ১০টি করে সন্তান উৎপাদন করা। তাহলেই নাকি ফের ক্ষমতায় আসতে পারবেন নরেন্দ্র মোদী।

এলহাবাদের মেঘ মেলাতে বাসুদেবানন্দ সরস্বতী বলেন ''হিন্দুদের মধ্যে একতার কারণেই প্রধানমন্ত্রী হতে পেরেছেন নরেন্দ্র মোদী। ক্ষমতায় থাকতে হলে প্রত্যেক হিন্দু পরিবার পিছু ১০টি করে সন্তান উৎপাদন করতেই হবে।''  

তবে এই টুকুতেই ক্ষান্ত হননি তিনি। বলেছেন ''হিন্দুদের অন্তত ১০টি করে সন্তান থাকা প্রয়োজন। একজন চাষ করবে, একজন সেনা হবে, একজন আইএএস হবে কেউ আভ্যন্তরীণ নিরাপত্তা বজায় রাখবে, কেউবা সামাজিক কাজ করবে। বাকি দের আমাদের হাতে তুলে দিন, আমরা শিখিয়ে পড়িয়ে তাদের আমাদের মত সাধু তৈরি করব।''

১৩ জানুয়ারি বীরভূমের বিজেপি জেলা প্রেসিডেন্ট দাবি করেছিলেন হিন্দু ধর্মকে বাঁচিয়ে রাখতে প্রতি হিন্দু মহিলা পিছু ৫টি করে সন্তান থাকা প্রয়োজন।

তবে, হিন্দু মহিলাদের কটি করে সন্তান উৎপাদন করতে হবে সে বিষয়ে এই ভাবে 'নিলাম'-এর মত সংখ্যা ঠিক করার প্রথম ডাকটা দিয়েছিলেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। তিনিই প্রথম বলেন হিন্দু ধর্মকে টিকিয়ে রাখতে প্রতিটি হিন্দু মহিলার নাকি ৪টি করে সন্তান উৎপাদন করা প্রয়োজন।

 

 

.