Jammu: স্টেজে অনুষ্ঠান করতে করতেই মৃত্যু দুর্গারূপী নৃত্যশিল্পীর

প্রথমে দর্শকদের পক্ষে বিষয়টি বোঝা সম্ভব হয়নি। তাঁরা ভেবেছিলেন, এটা নাচের অভিনয়েরই অংশ বোধ হয়।

Updated By: Sep 8, 2022, 06:06 PM IST
Jammu: স্টেজে অনুষ্ঠান করতে করতেই মৃত্যু দুর্গারূপী নৃত্যশিল্পীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনুষ্ঠান করতে-করতে মারা গেলেন এক শিল্পী। ঘটনাটি ঘটেছে জম্মুতে। সূত্রের খবর, ওই শিল্পীর নাম যোগেশ গুপ্ত। হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় তাঁর। এ সংক্রান্ত একটি ভিডিয়ো ভাইরাল হয়। তিনি পার্বতীর সাজে সেজেছিলেন। জম্মুর বিশনাহ এলাকার গণেশ উৎসবে এই অনুষ্ঠানটি হচ্ছিল। কোরিয়োগ্রাফির অংশ হিসেবে নাচের মধ্যেই তিনি একবার মাটিতে (মঞ্চে) পড়ে যান, এবং পড়ে গিয়েও তাঁর নাচের মুদ্রা দেখিয়ে চলেন। যদিও সেই অবস্থাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি, উঠতে পারেন না। কিন্তু বিষয়টি প্রথমে বোঝা যায় না, কেননা, মিউজিক চলতেই থাকে। দর্শকেরাও চুপ করে থাকেন। ওই নাচের দৃশ্যে শিবেরও কিছু ভূমিকা ছিল। কিন্তু তাঁর পক্ষেও প্রথমে কিছু বোঝা সম্ভব হয়নি। নাচতেই নাচতেই তিনি পড়ে-থাকা দুর্গার কাছে পৌঁছন এবং তাঁর কী হল দেখতে গিয়ে তিনিই প্রথম বোঝেন যে যোগেশ অসুস্থ হয়ে পড়েছেন বা তাঁর কিছু একটা সমস্যা হয়েছে। শিবরূপী সহশিল্পী সাহায্য চেয়ে স্টেজে আসতে ইঙ্গিত করেন সংশ্লিষ্ট লোকজনকে। যদিও তখনও দর্শকদের পক্ষে বিষয়টি বোঝা সম্ভব হয়নি। তাঁরা ভেবেছিলেন, এটা নাচের অভিনয়েরই অংশ বোধ হয়। কিন্তু হঠাৎ করে মঞ্চে অন্য লোকজন উঠে পড়তেই মঞ্চের বাইরের লোকজন প্রথম আঁচ করেন কিছু একটা সমস্যা ঘটেছে। সঙ্গে সঙ্গে যোগেশ গুপ্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন: Bengaluru Flood: ৩০ বছরের মরা নদী হঠাৎই জেগে উঠে ভাসিয়ে দিল বেঙ্গালুরু...

যোগেশ গুপ্তের ঘটনাটি মর্মান্তিক কিন্তু নতুন নয়। কেননা, ভারতে সাম্প্রতিক কালে বারবার এ ধরনের ঘটনা ঘটেছে। জুনে মারা যান কে. কে। কলকাতায় অনুষ্ঠান করতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। মালয়ালাম গায়ক এডাভা বশীরও স্টেজে মারা যান। 

কে.কে.-র ঘটনা নিয়ে সারা ভারতেই সাড়া পড়ে যায়। যাঁরা বিভিন্ন ক্ষেত্রে লাইভ প্রোগ্রামে অংশ নেন, তাঁরা একটু সতর্ক হয়ে যান। হয়তো একটু ভয়ও পান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.