'পাকিস্তান সহৃদয় ও অতিথিপরায়ণ', বাজপেয়ীকে নিয়ে রামাইয়ার 'পাকিস্তান নরক নয়' বিতর্কে বিজেপিকে একহাত কংগ্রেসের

রাজনেত্রী (রাজনোইতিক+অভিনেত্রী) রামাইয়ার 'পাকিস্তান প্রেম' নিয়ে তোলপাড় গোটা দেশ। 'পাকিস্তান নরক নয়' কন্নড় অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী  দিব্যা স্পন্দনার এই বক্তব্যের পরই একেবারে রে রে করে উঠেছিল বিজেপি। 'দেশদ্রোহী'-এমন মারাত্মক অভিযোগও আনা হয় রামাইয়ার বিরুদ্ধে। বাকবিতণ্ডা এমন চরমে পৌঁছায় যে ক্ষমাও চাইতে হয় কংগ্রেস নেত্রী  দিব্যা স্পন্দনাকে। এতে পরিস্থিতি কিছুটা নরম হয়, আর তারপরই বিতর্কের কোমর বেঁধে আসরে নেমে পড়ে কংগ্রেস। প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর পাকিস্তান সফর এবং বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাকিস্তান সফরকে হাতিয়াড় করে বিজেপিকে কড়া জবাব দিচ্ছে জাতীয় কংগ্রেস।

Updated By: Aug 24, 2016, 01:53 PM IST
'পাকিস্তান সহৃদয় ও অতিথিপরায়ণ', বাজপেয়ীকে নিয়ে রামাইয়ার 'পাকিস্তান নরক নয়' বিতর্কে বিজেপিকে একহাত কংগ্রেসের

ওয়েব ডেস্ক: রাজনেত্রী (রাজনোইতিক+অভিনেত্রী) রামাইয়ার 'পাকিস্তান প্রেম' নিয়ে তোলপাড় গোটা দেশ। 'পাকিস্তান নরক নয়' কন্নড় অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী  দিব্যা স্পন্দনার এই বক্তব্যের পরই একেবারে রে রে করে উঠেছিল বিজেপি। 'দেশদ্রোহী'-এমন মারাত্মক অভিযোগও আনা হয় রামাইয়ার বিরুদ্ধে। বাকবিতণ্ডা এমন চরমে পৌঁছায় যে ক্ষমাও চাইতে হয় কংগ্রেস নেত্রী  দিব্যা স্পন্দনাকে। এতে পরিস্থিতি কিছুটা নরম হয়, আর তারপরই বিতর্কের কোমর বেঁধে আসরে নেমে পড়ে কংগ্রেস। প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর পাকিস্তান সফর এবং বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাকিস্তান সফরকে হাতিয়াড় করে বিজেপিকে কড়া জবাব দিচ্ছে জাতীয় কংগ্রেস।

 

২০১৫ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পাকিস্তান সফরে গিয়ে পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের বাড়িতে সময় কাটিয়েছিলেন। সেই টুইটও সামনে রেখেছে কংগ্রেস। আরও রয়েছে পাকিস্তান সম্পর্কে ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বক্তব্য, "পাকিস্তান সহৃদয় ও অতিথিপরায়ণ"।

.