উরি সেক্টরে পাক সেনার ভয়ঙ্কর গোলাগুলি, ঘর ছাড়ছেন শয়ে শয়ে গ্রামবাসী

কাশ্মীরের পুলিস সুপার ইমতিয়াজ হুসেন সংবাদ মাধ্যমে জানিয়েছেন, পাক সেনার ছোঁড়া গোলাগুলি উরি সেক্টরের গ্রামগুলিতে ঘনঘন এসে পড়ছে। ফলে গ্রামবাসীরা ওইসব এলাকা থেকে পালাতে বাধ্য হচ্ছেন

Updated By: Feb 25, 2018, 02:21 PM IST
উরি সেক্টরে পাক সেনার ভয়ঙ্কর গোলাগুলি, ঘর ছাড়ছেন শয়ে শয়ে গ্রামবাসী

নিজস্ব প্রতিবেদন: ভারত-পাক সীমান্তে গুলি চালানোর ঘটনায় উত্তপ্ত কাশ্মীরের উরি সেক্টর‍। আতঙ্কে ঘর ছাড়ছেন শয়ে শয়ে বাসিন্দা। উরি সেক্টরের বিভিন্ন গ্রাম ইতিমধ্যেই নিজেদের ঘর ছেড়ে পালিয়েছেন কমপক্ষে ৭০০ গ্রামবাসী।

শনিবার রাত থেকে নতুন করে উত্তপ্ত হয়েছে উরি সেক্টর। এখানে নিয়ন্ত্রণরেখার দু'পারেই রয়েছে বসতি। ফলে ভারতের গোলাগুলি থেকে বাঁচতে ঘর ছাড়ছে পাক সীমানায় থাকা গ্রামবাসীরাও। সম্প্রতি জম্মুর সুঞ্জানে ভারতীয় সেনার ক্যাম্পে হামলা চালায় জঙ্গিরা। ওই হামলায় শহিদ হয়েছেন ৬ সেনা জওয়ান। এর পর থেকে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

কাশ্মীরের পুলিস সুপার ইমতিয়াজ হুসেন সংবাদ মাধ্যমে জানিয়েছেন, পাক সেনার ছোঁড়া গোলাগুলি উরি সেক্টরের গ্রামগুলিতে ঘনঘন এসে পড়ছে। ফলে গ্রামবাসীরা ওইসব এলাকা থেকে পালাতে বাধ্য হচ্ছেন। সূত্রের খবর, উরি থেকে পালাতে বাধ্য হয়েছেন কমপক্ষে ৭০০ গ্রামবাসী।

আরও পড়ুন-অর্জুনের মতই অভিষেক ছবির মুক্তির আগে মাতৃহারা জাহ্নবী

এদিকে, নিয়ন্ত্রণরেখা বরাবর পাকিস্তানের গ্রামের মসজিদগুলি থেকে ভারতের সীমানায় থাকা লোকজনদের পালিয়ে ‌যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। বলা হচ্ছে, পরিস্থিতি খুবই খারাপ। গ্রাম ছেড়ে সরে ‌যান।

সেনাবাহিনীর এক আধিকারিক সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ২০০৩ সালে ‌যুদ্ধবিরতি চুক্তির পর এত ভারী গোলাগুলি আর হয়নি। দুপক্ষই মর্টারও অন্যান্য ভারী অস্ত্র ব্যবহার করছে।

.