Photographer Death: ছবি তুলে দেওয়ার নামে ডেকে ১৫ লাখি ক্যামেরার জন্য খুন ফোটোগ্রাফারকেই!

১৯ বছরের এক কিশোরীর কাছ থেকে ফটোগ্রাফির অ্যাসাইমেন্ট পান বিজয়। ছবি তোলার দোহাই দিয়ে বিশাখাপাটনম পর্যন্ত টেনে আনেন। তারপর খুন করে কবর!

Updated By: Mar 5, 2024, 04:13 PM IST
Photographer Death: ছবি তুলে দেওয়ার নামে ডেকে ১৫ লাখি ক্যামেরার জন্য খুন ফোটোগ্রাফারকেই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৫ লাখের ক্যামেরার জন্য ২৩ বছরের ফোটোগ্রাফারকে খুন! ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপাটনমে। মৃতের নাম পি সাই বিজয় পবনকল্যাণ। এই ঘটনায় স্তম্ভিত সবাই। এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনা আরও শিল্পীদের জীবনের নিরাপত্তাহীনতা যেমন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, তেমনই প্রশ্ন তোলে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও।

জানা গিয়েছে, পি সাই বিজয় পবনকল্যাণের প্রফেশনাল ক্যামেরাটির দাম ছিল ১৫ লাখ। অভিযোগ, খুব পরিকল্পনা করে হামলা চালানো হয়। ২ জন হামলা চালায়। তাদের লক্ষ্য-ই ছিল পি সাই বিজয় পবনকল্যাণের ওই দামী ক্যামেরাটা। অভিযোগ, ছবি তোলার টোপ দিয়েই ডেকে পাঠানো হয়েছিল পি সাই বিজয় পবনকল্যাণকে। কোনাসিমা এলাকার রাভুলাপালেমের বাসিন্দা সন্মুখা তেজা বলে ১৯ বছরের এক কিশোরীর কাছ থেকে ফটোগ্রাফির অ্যাসাইমেন্ট পান বিজয় পবনকল্যাণ। 

এরপর তেজা ও তার সঙ্গী মিলে পি সাই বিজয় পবনকল্যাণ ছবি তোলার দোহাই দিয়ে বিশাখাপাটনম পর্যন্ত টেনে আনেন। অভিযোগ, তারপর সেখানেই তাঁকে চামড়ার বেল্ট দিয়ে শ্বাসরোধ করে খুন করে অভিযুক্তরা। এমনকি খুনের পর প্রমাণ লোপাটের জন্য দেহ কবরও দিয়ে দেয়। এই ঘটনায় তদন্তে নেমে পুলিস অভিযুক্ত সন্মুখা তেজা ও তার সঙ্গী সহ মোট ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। শোকস্তব্ধ পি সাই বিজয়ের পরিবার।

আরও পড়ুন, Jharkhand: স্প্যানিশ বাইকারের পর এবার ঝাড়খন্ডে কদর্য নোংরামির শিকার গায়িকা! ছিঃ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.