অজেয় ভারত, অটল বিজেপি, ২০১৯-এ দলের স্লোগান ঘোষণা করলেন মোদী

২০১৯-এর নির্বাচনে যে জিতবে তার হাতেই আগামী ৫০ বছর থাকবে দেশের শাসনভার। 

Updated By: Sep 9, 2018, 07:32 PM IST
অজেয় ভারত, অটল বিজেপি, ২০১৯-এ দলের স্লোগান ঘোষণা করলেন মোদী

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে দুদিনের জাতীয় কর্মসমিতির বৈঠকে ২০১৯ নির্বাচনের প্রস্তুতি কার্যত সেরেই ফেলল শাসক বিজেপি। বৈঠকের শেষ দিনে বক্তব্য রাখেন প্রথাধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২০১৯-এ বিজেপির স্লোগান ঘোষণা করেছেন তিনি। জানিয়েছে, ২০১৯-সালে 'অজেয় ভারত, অটল ভাজপা' এই স্লোগান সামনে রেখে নির্বাচনে লড়বে বিজেপি। এদিন বিজেপি সভাপতি অমিত শাহ বলেন, ২০১৯-এর নির্বাচনে যে জিতবে তার হাতেই আগামী ৫০ বছর থাকবে দেশের শাসনভার। 

এদিন প্রধানমন্ত্রী বলেন, 'আমাদের ৪৮ মাসের সঙ্গে কংগ্রেসের ৪৮ বছর তুলনা করুন। নিজেরাই ঠিক করুন দেশ কোন দিকে এগিয়েছে।' এদিন ২৩ দফা কর্মসূচি প্রকাশ করে বিজেপি। 

বিরোধীদের কড়া সমালোচনা করে প্রধানমন্ত্রী এদিন বলেন, বিরোধী জোটের নামে যা হচ্ছে তাতে  না নীতি আছে না নেতা। বিজেপিতে কেউ পদের জন্য কাজ করে না বলেও মন্তব্য করেন তিনি। একই সঙ্গে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীকে শ্রদ্ধাঞ্জলি দেন মোদী। বলেন, ভারতের আকাশ থেকে অটল-সূর্য অস্ত গিয়েছে। প্রয়াত প্রধানমন্ত্রীকে স্মরণে রেখে আসন্ন নির্বাচনে বিজেপির স্লোগানও ঘোষণা করেছেন তিনি। মোদী জানিয়েছে, 'অজেয় ভারত, অটল বিজেপি' এই স্লোগান সামনে নিয়ে ২০১৯-এ মাঠে নামবে দল। 

.