মোদীর অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা

বিজেপিতে যোগদান করে রিভাবা বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় আমি বিজেপিতে যোগ দিয়েছি। এই দলেই আমি দেশের জন্য ঠিক মতো কাজ করতে পারব বলে মনে হয়।'

Updated By: Mar 4, 2019, 03:28 PM IST
মোদীর অনুপ্রেরণায় বিজেপিতে যোগ দিলেন রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা

নিজস্ব প্রতিবেদন: বিজেপিতে যোগদান করলেন ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাবা জাদেজা। রবিবার গুজরাতে দলীয় দফতরে গেরুয়া পতাকা হাতে তুলে নেন তিনি। বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, নরেন্দ্র মোদীই আমার আদর্শ। 

 

রবিবার জামনগরে দলের দলীয় কার্যালয়ে বিজেপিতে যোগদান করেন রিভাবা। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন সেরাজ্যের কৃষিমন্ত্রী রানচো ফালদু ও জামনগরের সাংসদ পুনম মাদাম। 

বিজেপিতে যোগদান করে রিভাবা বলেন, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় আমি বিজেপিতে যোগ দিয়েছি। এই দলেই আমি দেশের জন্য ঠিক মতো কাজ করতে পারব বলে মনে হয়।' বলে রাখি, মাস কয়েক আগে রাজপুতদের সংগঠন করনি সেনার প্রধানের পদ পেয়েছিলেন রিভাবা। 

গোটা দেশ মূত্র সংরক্ষণ করলে, বিদেশ থেকে আমদানি করতে হবে না ইউরিয়া, নিতিনের অভিনব পরামর্শ

বেশ কিছুদিন ধরেই সমাজসেবায় সক্রিয় ছিলেন রিভাবা। সম্প্রতি এক সম্মেলনে তিনি বলেন, 'মহিলাদের ক্ষমতায়ণই আমার প্রথম লক্ষ্য। যাতে মহিলারা নিজেরাই নিজেদের খেয়াল রাখতে পারেন, নিরাপত্তা নিশ্চিত করতে পারেন। নিজের অভিজ্ঞতা থেকেই আমি এই সিদ্ধান্ত নিয়েছি।'

২০১৬ সালে রবীন্দ্র জাদেজার সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন রিভাবা। পেশায় মেকানিকাল ইঞ্জিনিয়ার তিনি। 

.