সিয়াচেনে সেনাদের সঙ্গে দিওয়ালির আনন্দ ভাগ করলেন প্রধানমন্ত্রী

দেশের সুরক্ষার জন্য সীমান্তে নিদ্রাবিহীন রাত কাটান ওঁরা। তীব্র ঠাণ্ডাকে উপেক্ষা করে দেশবাসীর উৎসবের দীন গুলোকে নিশ্চিত করার লক্ষ্যে প্রতি মুহূর্ত সজাগ থাকেন তাঁরা। তাঁদের জীবনে নেই কোনও আলোর উৎসব। নেই দিওয়ালি। তাঁরা ভারতীয় সেনা। সেই সেনাদের সঙ্গেই দিওয়ালির উৎসবের কিছুটা সময় কাটানোর উপলক্ষ্যে আজ সিয়াচেন গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Updated By: Oct 23, 2014, 09:57 AM IST
সিয়াচেনে সেনাদের সঙ্গে দিওয়ালির আনন্দ ভাগ করলেন প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক: দেশের সুরক্ষার জন্য সীমান্তে নিদ্রাবিহীন রাত কাটান ওঁরা। তীব্র ঠাণ্ডাকে উপেক্ষা করে দেশবাসীর উৎসবের দীন গুলোকে নিশ্চিত করার লক্ষ্যে প্রতি মুহূর্ত সজাগ থাকেন তাঁরা। তাঁদের জীবনে নেই কোনও আলোর উৎসব। নেই দিওয়ালি। তাঁরা ভারতীয় সেনা। সেই সেনাদের সঙ্গেই দিওয়ালির উৎসবের কিছুটা সময় কাটানোর উপলক্ষ্যে আজ সিয়াচেন গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বন্যা  বিধ্বস্ত কাশ্মীরে দুর্গতদের সঙ্গে দিওয়ালি পালন করতে কাশ্মীরে পৌঁছে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটা নাগাদ সেনাদের সঙ্গে দিওয়ালির দিনের আনন্দ ভাগ করে নিতে সিয়াচেনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি।

আজ সকালেই এই নিয়ে মোদী টুইট করে জানান যে দেশের সাহসী সেনাদের সঙ্গে এই বিশেষ দিনটি পালন করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন তিনি।

সিয়াচেন থেকে ফিরে শ্রীনগরে বন্যাদুর্গতদের সঙ্গে দিওয়ালির বাকি সময়টুকু কাটাবেন বলেও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

.