Men Booked For Selling Church: ১৩০ কোটির চার্চ ৫ কোটিতে বিক্রি করে দেওয়া হচ্ছিল, পাকড়াও ২ জালিয়াত

Men Booked For Selling Church: তাদের ওই কীর্তি চলে আসে চার্চ কর্তৃপক্ষের নজরে। চার্চের পাওয়ার অব অ্যাটর্নি ছিল চার্চের প্যাস্টর শরন সিংয়ের কাছে। তিনি বিষয়টি নিয়ে অভিযোগ করেন জলন্ধরের ডেপুটি কমিশনার হিমাংশু  আগরওয়ালের কাছে।

Updated By: Sep 9, 2024, 01:21 PM IST
Men Booked For Selling Church: ১৩০ কোটির চার্চ ৫ কোটিতে বিক্রি করে দেওয়া হচ্ছিল, পাকড়াও ২ জালিয়াত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার্চ বিক্রি করতে গিয়ে পাকড়াও ২ ব্য়ক্তি। লুধিয়ানার ওই দুই ব্যক্তি চার্চের কর্মকর্তা বলে নিজেদের পরিচয় দিয়ে ওই ১৩০ কোটির চার্চ বিক্রি দিচ্ছিল মাত্র ৫ কোটিতে। তাদের দুজনেক ধরল পুলিস।

আরও পড়ুন- 'মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে কাজে ফিরতে হবে', প্রতিবাদী ডাক্তারদের নির্দেশ শীর্ষ আদালতের

জর্ডন মেসি ও মেরি উইলসন নামে দুই ব্যক্তি তাদের নাম ভাঁড়িয়ে ওই চার্চের কর্মকর্তা হিসেবে পরিচয় দেন। ক্রেতার কাছে তারা তারা চার্চের কোষাধ্যক্ষ বলে পরিচয় দেন। ক্রেতার সঙ্গে কথা বলে তার কাছ থেকে ৫ লাখ টাকা অগ্রিমও নিয়ে নেন গত জুন মাসে।

এদিকে, তাদের ওই কীর্তি চলে আসে চার্চ কর্তৃপক্ষের নজরে। চার্চের পাওয়ার অব অ্যাটর্নি ছিল চার্চের প্যাস্টর শরন সিংয়ের কাছে। তিনি বিষয়টি নিয়ে অভিযোগ করেন জলন্ধরের ডেপুটি কমিশনার হিমাংশু  আগরওয়ালের কাছে। এর পরেও আসরে নামে পুলিস।

আদর্শ নগরের ওই চার্চটি ১২৯ বছরের পুরনো। এটি ভারতে অন্যতম প্রাচীন চার্চ। এটির বাজার মূল্য প্রায় ১৩০ কোটি টাকা। বাঙালি ব্রাহ্মণ গোলকনাথ চ্যাটার্জির নামে তৈরি হয় ওই চার্চ। শরন সিংয়ের অভিযোগের ভিত্তিতে ওই চার্চের বিক্রি রুখে দেন হিমাংশু আগরওয়াল। গ্রেফতার করা হয় ওই দুই ব্যক্তিকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.