শিনা বোরা হত্যাকাণ্ড: তিন অভিযুক্তর কললিস্ট হাতে পেল পুলিস, ধোঁয়াশা থাকছেই

শিনা বোরা হত্যাকাণ্ডের তদন্তে নেমে তিন মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জি, সঞ্জীব খান্না ও শ্যাম রাইয়ের কললিস্ট হাতে পেল পুলিস। খুনের দিন ও আগে-পরের দিন অর্থাত্, ২৩ থেকে ২৫ এপ্রিল, ২০১২-র মধ্যে মোট ২০ বার এক অপরের সঙ্গে কথা হয়েছে এই ৩ জনের।

Updated By: Aug 31, 2015, 03:50 PM IST
শিনা বোরা হত্যাকাণ্ড: তিন অভিযুক্তর কললিস্ট হাতে পেল পুলিস, ধোঁয়াশা থাকছেই

ওয়েব ডেস্ক: শিনা বোরা হত্যাকাণ্ডের তদন্তে নেমে তিন মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জি, সঞ্জীব খান্না ও শ্যাম রাইয়ের কললিস্ট হাতে পেল পুলিস। খুনের দিন ও আগে-পরের দিন অর্থাত্, ২৩ থেকে ২৫ এপ্রিল, ২০১২-র মধ্যে মোট ২০ বার এক অপরের সঙ্গে কথা হয়েছে এই ৩ জনের।

২৩ এপ্রিল, ২০১২

সকাল ১১টা ৩০- ফোনে ইন্দ্রাণী ও সঞ্জীব খান্নার ৭ মিনিট কথা হয়। ফোন গিয়েছিল ইন্দ্রাণীর নম্বর থেকে।

২৪ এপ্রিল, ২০১২

সকাল ১১টা ৫৫ ও দুপুর ২টো ৪০- দুবারই সঞ্জীবই ফোন করেন ইন্দ্রাণীকে।

দুপুর ৩টে১০- ইন্দ্রাণী ও সঞ্জীব ৯ মিনিট কথা বলেন ফোন। ফোন গিয়েছিল সঞ্জীবের নম্বর থেকে। এই ফোনই সবথেকে গুরুত্বপূর্ণ মনে করছেন তদন্তকারীরা। পুলিসের অনুমান, ফোনেই খুনের পুরো ছক কষা হয়।
 

২৫ এপ্রিল, ২০১২-

দুপুর ৩টে- শিনার দেহ রায়গড়ের জঙ্গলে পুড়িয়ে ফেলার পরিকল্পনা আলোচনা করেন দুজনে। ফোন গিয়েছিল ইন্দ্রাণীর নম্বর থেকে।

রাত ১টা ও ১টা ২০- গাড়ির চালক শ্যাম রাইয়ের সঙ্গে ফোনে কথা বলেন ইন্দ্রাণী। পরদিন সকালের কাজের নির্দেশ দেন ইন্দ্রাণী। ফোন ইন্দ্রাণীর নম্বর থেকেই গিয়েছিল।
 
এই কলগুলোর ব্যাপারে ইন্দ্রাণী ও সঞ্জীব খান্না দুজনকেই আলাদা আলাদা ভাবে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। মিল পাওয়া যায়নি দুজনের বয়ানে। তবে এই ব্যাপারে শ্যাম রাইয়ের দেওয়া তথ্য সঠিক মনে করছে পুলিস। অন্যদিকে, রাহুল ও শিনার কল রেকর্ডসও মিলিয়ে দেখছে পুলিস।

২৪ এপ্রিল শিনার ফোন থেকে রাহুলকে ফোন করেছিলেন ইন্দ্রাণী। তদন্ত বলছে এই দিন একটা সময় ৪ জনের (ইন্দ্রাণী, সঞ্জীব, শ্যাম ও শিনা) ফোনের টাওয়ারের লোকেশন একই দেখাচ্ছে। পশ্চিম বান্দ্রা থেকে আগামী কয়েক ঘণ্টায় ৪ জনের ফোনের টাওয়ার লোকেশই একই এলাকা থেকে অন্য এলাকায় গিয়েছে। এরপরের দিন ৪টি ফোনের টাওয়ার লোকেশনই মুম্বই এলাকা ছেড়ে মহারাষ্ট্রের গোয়া সেলুলার অপারেটর লোকেশনে ঢুকেছে। মুম্বই থেকে ১২৫ কিলোমিটার দূরে রায়গড় জেলার পেন তালুকে একসঙ্গে ৪টি ফোনেরই টাওয়ার লোকেশন দেখিয়েছে একটা সময়।

 

 

.