তিন-চার বছর যায়নি ইতালি, এ বার যাওয়া উচিত, বিজেপিকে কটাক্ষ প্রিয়ঙ্কার

মোদী সরকারের পাঁচ বছরের ব্যর্থতার তালিকা আম জনতার কাছে তুলে ধরছেন প্রিয়ঙ্কা। শিক্ষা, স্বাস্থ্য, মিডডে মিল-সহ একাধিক ইস্যু নিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রিয়ঙ্কা আলোচনা চালাচ্ছেন

Updated By: Mar 19, 2019, 03:21 PM IST
তিন-চার বছর যায়নি ইতালি, এ বার যাওয়া উচিত, বিজেপিকে কটাক্ষ প্রিয়ঙ্কার
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যে প্রিয়ঙ্কাকে কটাক্ষ শুনতে হয়েছে, ‘পাপ্পু কি পাপ্পি’ নামে। কখনও বা খ্রিস্টান মায়ের শিবভক্তি মেয়ে বলে। গান্ধী পরিবারকে কাঠগড়ায় দাঁড় করিয়ে উত্তর প্রদেশের উপ মুখ্যমন্ত্রী দীনেশ শর্মা বলেন, রাহুল-প্রিয়ঙ্কা এসেছেন পিকনিক করতে। ভোট ফুরোলেই হাওয়া। আবার ইতালি প্রসঙ্গও ঘুরে ফিরে এসেছে বিজেপির বিভিন্ন কটাক্ষে। এ হেন পরিস্থিতি সাবলীল ভাবে সামলাচ্ছেন কংগ্রেসের সদ্য নিযুক্ত সাধারণ সচিব প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। উত্তর প্রদেশে গঙ্গাবক্ষে নির্বাচনী প্রচার করতে গিয়ে ইতালি প্রসঙ্গে প্রিয়ঙ্কা বলেন, হ্যাঁ, তিন-চার বছর ইতালি যাওয়া সম্ভব হয়নি। এ বার দিদাকে দেখতে এক বার যাওয়া উচিত আমার।

মোদী সরকারের পাঁচ বছরের ব্যর্থতার তালিকা আম জনতার কাছে তুলে ধরছেন প্রিয়ঙ্কা। শিক্ষা, স্বাস্থ্য, মিডডে মিল-সহ একাধিক ইস্যু নিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রিয়ঙ্কা আলোচনা চালাচ্ছেন। সম্প্রতি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রকাশিত রিপোর্ট কার্ড প্রসঙ্গে প্রিয়ঙ্কার কটাক্ষ, রিপোর্ট কার্ড শুনতে ভালই লাগে। কিন্তু বাস্তবের সঙ্গে মিল নেই। এ ক’দিন সাধারণ মানুষের সঙ্গে আলোচনা করে এটাই বুঝতে পেরেছি।

আরও পড়ুন- রাহুলের সভায় মোদীর নামে স্লোগান! তথ্য-প্রযুক্তি কর্মীদের গ্রেফতারের অভিযোগ বিজেপির

গত কাল প্রয়াগরাজ থেকে প্রিয়ঙ্কার অভিনব বোট ক্যাম্পেন শুরু হয়েছে। যেখানে, গঙ্গা তীরবর্তী সাধারণ মানুষের সঙ্গে আলাপচারিতা করছেন প্রিয়ঙ্কা। আবার কখনও, মন্দির, দরগায় গিয়ে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন তিনি। আগামিকাল মোদীর লোকসভা কেন্দ্র বারাণসীতে শেষে তাঁর এই কর্মসূচি। উত্তর প্রদেশ পূর্বে ৪১টি কেন্দ্রের দায়িত্বে রয়েছেন প্রিয়ঙ্কা। এর মধ্যে মোদীর বারাণসী এবং যোগী আদিত্যনাথে গোরক্ষপুর কেন্দ্র রয়েছে। এখান থেকে প্রায় দু’দশক ধরে সাংসদ ছিলেন যোগী আদিত্যনাথ।

.