Punjab: রবিবার শপথ নতুন মন্ত্রিসভার, আসতে চলেছে নতুন ৭ মুখ

মুখ্যমন্ত্রী চান্নি (Charanjit Sing Channi) এবং তার ২ উপমুখ্যমন্ত্রী সুখজিদর সিং রণধাওয়া (Sukhjinder Singh Randhawa) এবং ওপি সোনি (OP Soni) সহ মোট ১৮ জন যায়গা পেতে চলেছেন মন্ত্রীসভায়।

Updated By: Sep 26, 2021, 01:51 PM IST
Punjab: রবিবার শপথ নতুন মন্ত্রিসভার, আসতে চলেছে নতুন ৭ মুখ

নিজস্ব প্রতিবেদন: রবিবার শপথ নিতে চলেছে পাঞ্জাবের নতুন ক্যাবিনেট। মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির (Charanjit Sing Channi) ক্যাবিনেটে জায়গা পেতে চলেছেন ৭জন জন নতুন মন্ত্রী।

 

কংগ্রেস নেতা রাহুল গান্ধী এবং কংগ্রেস হাই কমান্ডের সঙ্গে বহু আলোচনার পরে নির্ধারণ হয়েছে কংগ্রেসের নতুন মন্ত্রিসভা। রবিবার বিকেল ৪.৩০ মিনিটে চন্ডিগড়ে শপথ নেবে নতুন ক্যাবিনেট। শনিবার বিকেলে পাঞ্জাবের গভর্নর বনওয়ারী লাল পুরোহিতের সঙ্গে দেখা করে নতুন ক্যাবিনেটের শপথের বিষয়ে আলোচনা করেন। এই নতুন মন্ত্রিসভায় আসতে চলেছেন পরগত সিং (Pargat Singh), রাজ কুমার ভেড়কা (Raj Kumar Verka), গুরকিরাত সিং কোটিল (Gurkirat Singh Kotli), সংগত সিং গিলজিয়ান (Sangat Singh Gilzian), অমরিন্দর সিং রাজা ওয়ারিং (Amarinder Singh Raja Warring), কুলজিৎ নাগরা (Kuljit Nagra) এবং রানা গুরজিৎ সিং (Rana Gurjit Singh)। এছাড়াও অমরিন্দর সিং মন্ত্রিসভার কিছু মুখও জায়গা পেতে চলেছেন নতুন মন্ত্রিসভায়। তারা হলেন বিজয় ইন্দার সিংলা (Vijay Inder Singla), মনপ্রিত সিং বাদল (Manpreet Singh Badal), ব্রাহ্ম মহিন্দ্রা (Brahm Mohindra), সুখবির সিং সরকারিয়া (Sukhbinder Singh Sarkaria), তৃপ্ত রাজিন্দর সিং বাজওয়া (Tript Rajinder Singh Bajwa), অরুণা চৌধুরী (Aruna Chaudhary), রাজিয়া সুলতানা (Razia Sultana) এবং ভারত ভূষণ আশু (Bharat Bhushan Ashu)। যদিও ৫জন প্রাক্তন মন্ত্রীকে নতুন মন্ত্রিসভা থেকে ব্যাড দিচ্ছে চলেছেন চান্নি (Charanjit Sing Channi)। 

আরও পড়ুন: গতবছরের তুলনায় বাড়ল PM Modi-র সম্পত্তির পরিমাণ, নিজেই দিয়েছেন খতিয়ান

মুখ্যমন্ত্রী চান্নি (Charanjit Sing Channi) এবং তার ২ উপমুখ্যমন্ত্রী সুখজিদর সিং রণধাওয়া (Sukhjinder Singh Randhawa) এবং ওপি সোনি (OP Soni) সহ মোট ১৮ জন যায়গা পেতে চলেছেন মন্ত্রীসভায়। শনিবার মুখ্যমন্ত্রী চান্নি (Charanjit Sing Channi) জানিয়েছিলেন প্রতি মঙ্গলবার তিনি মন্ত্রী, বিধায়ক এবং অন্যান্য রাজনৈতিক নেতাদের সঙ্গে দেখা করবেন। এছাড়াও প্রতি মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠক হবে বলেও জানান তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.