Congress MP Santokh Singh died: রাহুলের ভারত জোড়ো যাত্রায় প্রয়াত পাঞ্জাবের কংগ্রেস সাংসদ

শনিবার সকালে পাঞ্জাবে ফিল্লৌরে ভারত জোড়ো যাত্রার সূচনা করেন রাহুল গান্ধী। রাহুল গান্ধীর সঙ্গেই হাঁটছিলেন সন্তোখ সিং। হঠাত্ই অসুস্থ বোধ করতে থাকেন।

Updated By: Jan 14, 2023, 10:26 AM IST
Congress MP Santokh Singh died: রাহুলের ভারত জোড়ো যাত্রায় প্রয়াত পাঞ্জাবের কংগ্রেস সাংসদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাহুলের ভারত জোড়ো যাত্রায় প্রয়াত কংগ্রেস সাংসদ। প্রয়াত জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং। জানা গিয়েছে, ভারত জোড়ো যাত্রায় হাঁটার সময়ই তিনি হৃদরোগে আক্রান্ত হন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মাটিতে পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিত্সকরা তাঁকে প্রয়াত বলে ঘোষণা করেন। এই খবর পাওয়ার পরই যাত্রা বন্ধ করে দেন রাহুল সিং। ছুটে যান হাসপাতালে। যাত্রায় খুব ভিড় হয়েছে বলে জানা যাচ্ছে।

শনিবার সকালে পাঞ্জাবে ফিল্লৌরে ভারত জোড়ো যাত্রার সূচনা করেন রাহুল গান্ধী। সেই যাত্রাতেই অংশ নিয়েছিলেন জলন্ধরের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং। রাহুল গান্ধীর সঙ্গেই হাঁটছিলেন তিনি। এমন সময় হঠাত্ই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। তাঁর হৃদস্পন্দন বেড়ে যায়। তারপরই অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে ফাগওয়াড়ার ভিরক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে চিকিত্সকরা প্রয়াত বলে ঘোষণা করেন। এই খবর পাওয়ার পরই রাহুল গান্ধীও যাত্রা ছেড়ে দিয়ে হাসপাতালে ছুটে যান।

কংগ্রেস সাংসদের আকস্মিক মৃত্যুতে টুইটবার্তায় শোকপ্রকাশ করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। প্রসঙ্গত, ২০২২-এর ৭ সেপ্টেম্বর ভারত জোড়ো যাত্রার সূচনা করেছিলেন রাহুল গান্ধী। কন্যাকুমারী থেকে সূচনা হয়েছিল ভারত জোড়ো যাত্রার। নতুন বছরের ৩০ জানুয়ারি জম্মু-কাশ্মীরের শ্রীনগরে এই যাত্রার সমাপ্তি হওয়ার কথা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.