বলিউড খানেদের বয়কট ও রাহুল গান্ধীকে হিন্দু মেয়ে বিয়ের নিদান দিলেন সাধ্বী

   রাজনীতির পাঠশালায় ভোট বয়কটের কথা অনেকবারই বলেছেন নেতা-নেত্রীরা, বলেছেন দলকে বয়কট করতেও। প্রথম জানা গেল রাজনীতির কারবারিরা এবার থেকে ঠিক করে দেবেন কে কাকে বিয়ে করবেন। কোন সিনেমা মানুষ দেখবে আর কাদের সিনেমা মানুষ বয়কট করবে। নিদান দিলেন সাধ্বী প্রাচী।" লাভ জিহাদ'এর প্রচার করেন বলিউডের খানেরা। তাই তাদের সিনেমা বয়কট করতে বলেন  সাধ্বী।

Updated By: Mar 2, 2015, 05:49 PM IST
বলিউড খানেদের বয়কট ও রাহুল গান্ধীকে হিন্দু মেয়ে বিয়ের নিদান দিলেন সাধ্বী

ওয়েব ডেস্ক:   রাজনীতির পাঠশালায় ভোট বয়কটের কথা অনেকবারই বলেছেন নেতা-নেত্রীরা, বলেছেন দলকে বয়কট করতেও। প্রথম জানা গেল রাজনীতির কারবারিরা এবার থেকে ঠিক করে দেবেন কে কাকে বিয়ে করবেন। কোন সিনেমা মানুষ দেখবে আর কাদের সিনেমা মানুষ বয়কট করবে। নিদান দিলেন সাধ্বী প্রাচী।" লাভ জিহাদ'এর প্রচার করেন বলিউডের খানেরা। তাই তাদের সিনেমা বয়কট করতে বলেন  সাধ্বী।

রাহুল গান্ধীকে নিয়েও  টিপ্পনি করেছেন বিজেপি এই নেত্রী। এবার সরাসরি ব্যাক্তি আক্রমণে নেমে পরেছেন বিজেপি নেতা নেত্রীরা। রাহুল গান্ধী একজন হিন্দু মেয়েকে বিয়ে করুক, মত দিয়েছেন বিজেপি নেত্রী সাধ্বী প্রাচী। এর আগে সাধ্বী ভারতীয় মহিলাদের ৪ টি করে সন্তান জন্ম দেওয়ার ও পরামর্শ দিয়েছিলেন।
 
বলিউডের তিন খান- আমির খান, সলমন খান, শাহরুখ খানের সমস্ত পোস্টার জ্বালিয়ে দেওয়ারও নিদান দিয়েছেন তিনি।এখানেই থেমে না থেকে তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন মাদার টেরেসার কথা। মাদার টেরেসা নিচু জাতির হিন্দুদের ধর্মান্তকরণ করে খ্রিষ্টান ধর্মাবলম্বী করতেন, অভিযোগের সুরে বলেন  সাধ্বী প্রাচী।

তাঁর এই বক্তব্যের পর বিতর্ক তৈরি হয়েছে বলিউডে। বিতর্কে ঘি ঢেলে টুইট করেছেন জাভেধ আখতার।"সাধ্বীজি নে আপনা বায়ান দিয়া। আপ পাতা চলেগা কোই হিন্দু উনকি বাত নেহি সুনতা' টুইট প্রিতিক্রিয়া  জাভেধ আখতারের।

একের পর এক সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের জেরে অস্বস্তিতে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। সরকার ও আরএসএস-এই টানা পোড়েনে লোকসভার ভিতরে ও বাইরে সমালোচনার মুখে পরেছে মোদী সরকার। নিরঞ্জন সাধ্বী,যোগী আদিত্যনাথের মত সাংসদ দের উগ্র হিন্দুত্ত্ববাদকে যে মানুষ পছন্দ করছেন না, সেই নিয়েও ওয়াকিবহল ছিলেন মোদী। ক্ষমাও চাইতে হয় এই সাংসদদের।

কিন্তু এই ট্রেন্ড ধারাবাহিকভাবে এগিয়েই চলছে।  সাধ্বীর এই বক্তব্যের করা নিন্দা করে রাজ্যসভায় নোটিশ দিয়েছে তৃণমূল।  

.