Rail News: রাজধানী এক্সপ্রেসে শিশুর জন্য ওমলেট আনিয়ে আঁতকে উঠলেন যাত্রী

রেলের খাবারের এমন হাল এই প্রথম প্রকাশ্যে এল না। বিভিন্ন সময়ে খাবারের মান নিয়ে অভিযোগ করেছেন যাত্রীরা। কখনও খাবার খারাপ, কখনও কামরার পরিচ্ছন্নতা নিয়ে, কখনও অন্য কোনও সমস্য়া নিয়ে অভিযোগ করেছেন যাত্রীরা।

Updated By: Dec 18, 2022, 04:18 PM IST
Rail News: রাজধানী এক্সপ্রেসে শিশুর জন্য ওমলেট আনিয়ে আঁতকে উঠলেন যাত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লি মুম্বই-রাজধানী এক্সপ্রেসেও ভালো খাবাবের আশা করা যায় না! খোদ প্রধানমন্ত্রী, রেলমন্ত্রীকে রেল প্যান্ট্রির কাণ্ডকারখানা জানালেন যোগেশ মোরে। দিল্লি থেকে রাজধানী এক্সপ্রেসে মুম্বই যাচ্ছিলেন মোরে। আড়াই বছরের মেয়ের জন্য ওমলেট নিয়েছিলেন। ঠিক সময়েই সেই ওমলেট এসেছিল। কিন্তু ফয়েল খুলে চমকে যান যোগেশ। ওমলেটের ভাঁজে আটকে রয়েছে একটি মৃত আরশোলা। সেই ছবি ট্যুইট করেছেন মোরে। আর তা ট্য়াগ করেছেন প্রধানমন্ত্রী, রেলমন্ত্রী ও রেল মন্ত্রককে। প্রশ্ন তুলেছেন, আমার আড়াই বছরের মেয়ের যদি কিছু হয়ে যেত তাহলে তার দায় কে নিত!

আরও পড়ুন-'এখনই তেজস্বীকে মুখ্যমন্ত্রী করুন', নীতীশকে 'বুদ্ধি দিলেন' প্রশান্ত কিশোর

গত ১৬ ডিসেম্বর রাজধানীতে উঠেছিলেন যোগেশ। মেয়ের জন্য অতিরিক্ত একটা ওমলেট নিতেই বেরিয়ে এল রেলের পরিষেবার হাল। ওই ঘটনায় অবশ্য ট্যুইট করে ক্ষমা চেয়েছে রেল। রেল সেবার তরফে এক ট্যুইটে লেখা হয়েছে, আপনার ওই সমস্যার জন্য আমরা দুঃখিত। দয়া করে আপনার পিএনআর নম্বর ও মোবাইল নম্বরটা দেবেন।

রেলের খাবারের এমন হাল এই প্রথম প্রকাশ্যে এল না। বিভিন্ন সময়ে খাবারের মান নিয়ে অভিযোগ করেছেন যাত্রীরা। কখনও খাবার খারাপ, কখনও কামরার পরিচ্ছন্নতা নিয়ে, কখনও অন্য কোনও সমস্য়া নিয়ে অভিযোগ করেছেন যাত্রীরা। কিন্তু তার পরেও মাঝে মধ্যেই এমন অভিযোগ উঠে য়ায়। 

দেশের অধিকাংশ প্রান্ত থেকে রাজধানীকে যোগ করার জন্য চালানো হয় রাজধানী এক্সপ্রেস। মুম্বই-দিল্লি রাজধানীতে রয়েছে একটি এসি ফাস্ট ক্লাস, ৫টি এসি টু-টায়ার কোচ ও ১১টি এসি ৩ টায়ার কোচ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.