নরেন্দ্র মোদীকে নিয়ে যা বললেন রাখি সাবন্ত!

পাকিস্তানের মুলতানে নিজের ভাইয়ের হাতে গুলিবিদ্ধ হয়ে গতকাল মৃত্যু হয় পাক মডেল কান্দিল বালোচের। এই ঘটনায় শোক প্রকাশ করে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কড়া সমালোচনা করেন বলিউড আইটেম গার্ল রাখি সাবন্ত। তিনি বলেন, "নওয়াজ শরিফের উচিত আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে শিক্ষা নেওয়া।"

Updated By: Jul 17, 2016, 09:48 AM IST
নরেন্দ্র মোদীকে নিয়ে যা বললেন রাখি সাবন্ত!

ওয়েব ডেস্ক : পাকিস্তানের মুলতানে নিজের ভাইয়ের হাতে গুলিবিদ্ধ হয়ে গতকাল মৃত্যু হয় পাক মডেল কান্দিল বালোচের। এই ঘটনায় শোক প্রকাশ করে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের কড়া সমালোচনা করেন বলিউড আইটেম গার্ল রাখি সাবন্ত। তিনি বলেন, "নওয়াজ শরিফের উচিত আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে শিক্ষা নেওয়া।"

আরও পড়ুন-কান্দিল বালোচ মৃত, গুলি করে মারল ভাই!

অভিযোগ, ফেসবুকে সেনসেশনাল ছবি ও ভিডিও পোস্ট করার জন্য কান্দিল বালোচকে বেশ কয়েকদিন ধরেই হুমকি দিচ্ছিল তাঁর ভাই। এক ধর্মগুরুর সঙ্গে ছবি তুলে বিতর্কে জড়ান কান্দিল। আবার ভারতীয় ক্রিকেট সেনসেশন বিরাট কোহলিকেও প্রেম নিবেদনও করেছিলেন এই পাক মডেল। গতকাল এই খুনের ঘটনার পরই রাখি সাবন্ত বলেন, "প্রধানমন্ত্রী মোদী যখন বেটি বাঁচাও প্রকল্প চালু করেছেন, শরিফ তখন বেটি হটাও চালু করছেন।"

.