ওয়েব ডেস্ক: ঘরের মাটিতে বিপন্ন কার্গিল শহিদের কন্যা। রামজশ কলেজে ছাত্র সংঘর্ষের ঘটনায় ABVP-র বিরুদ্ধে সোশাল মিডিয়ায় সরব হওয়ায়, লাগাতার হুমকির শিকার ওই ছাত্রী। শুধু তাই নয়। ফেসবুক পোস্টের জন্যে কেন্দ্রীয় মন্ত্রী থেকে বহু বিশিষ্টজনের কটাক্ষের শিকার শহিদ কন্যা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্যাপ্টেন রুপেন্দ্র সিং গরচা। কার্গিল যুদ্ধের শহিদ। দেশের নিরাপত্তার জন্য প্রাণ দিয়েছিলেন তিনি। আজ ঘরের মাটিতে বিপন্ন সেই শহিদের কন্যা। লাগাতার হুমকির শিকার। AISA বনাম ABVP. দুই ছাত্র সংগঠনের সংঘর্ষকে কেন্দ্র করে শিরোনামে দিল্লির রামজশ কলেজ। অভিযোগ, পুলিসের সামনে AISA-র সদস্যদের ওপর হামলা চালিয়েছে সংঘের ছাত্র শাখার সমর্থকরা। প্রতিবাদে ফেসবুকে পোস্ট করেছিলেন ক্যাপ্টেন গরচার কন্যা গুরমেহর কউর। ABVP-র বিরুদ্ধে গুরমেহরের পোস্ট ভাইরাল হতেই বিপত্তি। লাগাতার হুমকির শিকার শহিদ কন্যা। 


আসরে বিজেপি। টুইটে সরাসরি শহিদ কন্যাকে কটাক্ষ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেণ রিজিজু। তাঁর টুইট, কারা এই তরুণীর ভাবনা দুষিত করছে? শক্তিশালী সামরিক বাহিনী যুদ্ধ আটকায়। ভারত কখনও কোনও দেশকে আক্রমণ করেনি, কিন্তু দুর্বল ভারত সবসময়ই আক্রমণের শিকার হয়েছে। সোশাল মিডিয়ায় খোদ দাউদের সঙ্গেও তুলনা করা হয়েছে কার্গিল শহিদের কন্যাকে। 


লাগাতার হুমকির জেরে বিপন্ন গুরমেহদ দিল্লি মহিলা কমিশনে অভিযোগ জানিয়েছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে অবিলম্বে দিল্লি পুলিসকে ব্যবস্থা নিতে বলেছে মহিলা কমিশন। শহিদ কন্যার হয়ে ব্যাট ধরেছে রাহুল গান্ধী। তবে কেন্দ্রীয় মন্ত্রীরা কিন্তু অন্য কথাই বলছেন। রামজশ কলেজে সংঘর্ষ থেকে শহিদ কন্যাকে হেনস্থা। ফের মাথাচাড়া দিচ্ছে অসহিষ্ণুতা বিতর্ক।