নিজস্ব প্রতিবেদন: দল তাড়িয়েছে তো কী হয়েছে! দলের নেতাদের সঙ্গে ছবি ছাপতে আপত্তি কোথায়? বিজ্ঞাপনে দলের শীর্ষ নেতাদের সঙ্গে ছবি প্রকাশিত হওয়ায় ফের খবরে উন্নাও ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বাজপেয়ীর সঙ্গে সুসম্পর্ককে হাতিয়ার করেই বিজেপিকে সুকৌশলে বিঁধলেন মমতা


স্বাধীনতা দিবসে উন্নাওয়ে এলাকার মানুষজনকে শুভেচ্ছা জানিয়ে সম্প্রতি একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে এক হিন্দি দৈনিকে। ওই বিজ্ঞাপনে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে।



ধর্ষণে অভিযুক্ত যে বিধায়ককে দল বহিষ্কার করেছে তার ছবি দিয়ে বিজ্ঞাপন দেওয়ার কারণ কী? এলাকার মানুষের বক্তব্য, ওই বিজ্ঞাপনটি দিয়েছেন উন্নাওয়ের ইউগু পঞ্চায়েতের চেয়ারম্যান। উদ্দেশ্য এলাকার মানুষকে স্বাধীনতা দিবস ও রাখীর শুভেচ্ছা জানানো।


এদিকে, ওই বিজ্ঞাপন নিয়ে শোরগোল শুরু হয়েছে এলাকায়। তবে পঞ্চায়েতের চেয়ারম্যান অঞ্জু কুমার দীক্ষিত জানিয়েছেন, ওই বিজ্ঞাপনের সঙ্গে কোনও রাজনৈতিক দলের কোনও সম্পর্ক নেই। কুলদীপ সিং আমাদের এলাকার বিধায়ক। তাই তাঁর ছবি দেওয়া হয়েছে। কোনও দলের পক্ষ থেকে ওই বিজ্ঞাপন দেওয়া হয়নি। যতক্ষণ পর্যন্ত উনি বিধায়ক রয়েছেন ততদিন পর্যন্ত ওঁর ছবি আমরা দেব।



আরও পড়ুন-কলকাতায় CBI জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব, খতিয়ে দেখবেন পার্থ-রাজীবের বয়ান


উল্লেখ্য, উন্নাওয়ে ২০১৭ সালের একটি ধর্ষণের ঘটনায় নাম জড়িয়েছে কুলদীপ সিং সেঙ্গারের। শুধু তাই নয় গত মাসে ওই ঘটনায় নির্যাতিতা, তাঁর দুই আত্মীয় ও তাঁর আইনজীবী এক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন। ওই দুর্ঘটনার সঙ্গেও নাম জড়ায় সেঙ্গারের। এর পরই দল থেকে বহিষ্কার করা হয় সেঙ্গারকে।