কলকাতায় CBI জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব, খতিয়ে দেখবেন পার্থ-রাজীবের বয়ান

প্রায় ৩ ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ পর্ব। জিজ্ঞাসাবাদ পর্ব সম্পূর্ণটাই ভিডিও রেকর্ডিং করা হয়।

Updated By: Aug 16, 2019, 06:20 PM IST
কলকাতায় CBI জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব, খতিয়ে দেখবেন পার্থ-রাজীবের বয়ান

নিজস্ব প্রতিবেদন : সিজিও কমপ্লেক্সে এসে পৌঁছলেন সিবিআই জয়েন্ট ডিরেক্টর। সিবিআই সূত্রে খবর, রাজীব কুমারের বয়ান খতিয়ে দেখবেন তিনি। দরকারে রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদও করতে পারেন। এমনকি, প্রয়োজনে পার্থ চট্টোপাধ্যায়কেও জিজ্ঞাসাবাদ করতে পারেন পঙ্কজ শ্রীবাস্তব।

প্রসঙ্গত, সারদা মামলায় আজ সকালেই পার্থ চট্টোপাধ্যায়কে তলব করে সিবিআই। আজই হাজিরা দিতে বলা হয় শিক্ষামন্ত্রীকে। এরপরই বেলা ২টো নাগাদ সিজিও কমপ্লেক্সে ঢুকতে দেখা যায় পার্থ চট্টোপাধ্যায়কে। সূত্রে খবর, পাঁচ জনের একটি কমিটি পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদ পর্ব সম্পূর্ণটাই ভিডিও রেকর্ডিং করা হয়। প্রায় ৩ ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ পর্ব।

যদিও বেরনোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কিছু বলতে চাননি পার্থ চট্টোপাধ্য়ায়। তৃণমূলের মহাসচিব বলেন, "ব্যক্তিগতভাবে ডাকলে উত্তর দিতাম। এটা তো ব্যক্তিগতভাবে ডাকা নয়, তাই কিছু বলব না।" সূত্রে খবর, তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা' ও অ্যাকাউন্ট সংক্রান্ত লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করা হয় আজ।

আরও পড়ুন, বাজপেয়ীর সঙ্গে সুসম্পর্ককে হাতিয়ার করেই বিজেপিকে সুকৌশলে বিঁধলেন মমতা

অন্যদিকে, পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি আজ সিবিআই অফিসে হাজিরা দেন রাজীব কুমারও। রোজভ্যালি দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রাজীব কুমারকে তলব করেছিল সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, রাজীব কুমার ও পার্থ চট্টোপাধ্যায়েরর দেওয়া বয়ান আধিকারিকদের মুখ থেকে শুনবেন জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব। তারপর প্রয়োজন বুঝে ফের জিজ্ঞাসাবাদের পথে যেতে পারেন।