কংগ্রেসে শত্রুঘ্ন! এক হাত নিলেন বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ

মোদী সরকারের ক্ষমতায় থেকে নোটবন্দি, জিএসটি-সহ নানা ইস্যুতে সরব হয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। তার পরই কার্যত এক ঘরে হয়ে যেতে হয় বিহারীবাবুকে

Updated By: Mar 26, 2019, 06:09 PM IST
কংগ্রেসে শত্রুঘ্ন! এক হাত নিলেন বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিক্ষুব্ধ বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহাকে এক হাত নিলেন পটনা সাহিব কেন্দ্রের প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। এই কেন্দ্র থেকেই ২০১৪ সালে সাংসদ হয়েছিলেন অভিনেতা শত্রুঘ্ন। মঙ্গলবার রবিশঙ্কর বলেন, “দ্বিতীয়বারের জন্য নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী হিসাবে চাইছে গোটা দেশ। তাই, পটনা সাহিব কেন্দ্রের মানুষ চুপ করে বসে থাকবে না।” জানা যাচ্ছে ওই কেন্দ্র থেকেই দাঁড়াবেন শত্রুঘ্ন সিনহা। সূত্রে খবর, কংগ্রেসের টিকিট লড়তে পারেন তিনি।

মোদী সরকারের ক্ষমতায় থেকে নোটবন্দি, জিএসটি-সহ নানা ইস্যুতে সরব হয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। তার পরই কার্যত এক ঘরে হয়ে যেতে হয় বিহারীবাবুকে। ভোটের মুখে প্রায়শই বিরোধী শিবিরে দেখা গিয়েছে তাঁকে। গত জানুয়ারিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেডে বিরোধীদের মহাজোটে সামিল হয়েছিলেন তিনি। এমনকি, আরজেডি সুপ্রিমো লালু প্রসাদের বাড়িতে গিয়েও শত্রুঘ্ন বৈঠক করেন।

আরও পড়ুন- ক্ষমতায় এলে দারিদ্র দূরীকরণে সার্জিক্যাল স্ট্রাইক করবে কংগ্রেস: রাহুল গান্ধী

শোনা যাচ্ছিল, পটনা সাহিব কেন্দ্রে নির্দল প্রার্থী হিসাবে দাঁড়াবেন শত্রুঘ্ন। ওই কেন্দ্রে বিজেপি রবিশঙ্করের নাম ঘোষণা করার পর , শত্রুঘ্নকে নিয়ে জলঘোলা শুরু হয় রাজনৈতিক মহলে। তাঁর কংগ্রেসে যোগ দেওয়া নিয়েও চর্চা শুরু হয়।  নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে তিনি টুইটে লেখেন, একশো স্মার্ট সিটি তৈরির যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার একটাও রূপায়ন হয়নি। বিরোধীদের মহাজোটের সমর্থন করে শত্রুঘ্নের আরও প্রশ্ন, ২০টি দলের বিরোধী জোটকে ‘মহাভেজালজোট’ কটাক্ষ করছেন, কিন্তু আপনাদের জোটে রয়েছে ৪০টি দল। সেটাকে কী বলা হবে? ‘নিকৃষ্টতমজোট’!