স্থগিত জামিনের আবেদনের রায়দান, আরও এক রাত জেলেই কাটাতে হবে সলমনকে

আরও অন্তত একটি রাত যোধপুর কেন্দ্রীয় কারাগারে কাটাতে হবে সলমন খানকে। হরিণ শিকার মামলায় শুক্রবার সলমন খানের জামিনের আবেদনের রায়দান স্থগিত রাখলেন যোধপুর সেশনস কোর্টের বিচারক রবীন্দ্র কুমার জোশি। এদিন প্রায় দেড় ঘণ্টা দুপক্ষের সওয়াল শোনার পর রায়দান স্থগিত রাখেন বিচারক।

Updated By: Apr 6, 2018, 11:35 AM IST
স্থগিত জামিনের আবেদনের রায়দান, আরও এক রাত জেলেই কাটাতে হবে সলমনকে

ওয়েব ডেস্ক: আরও অন্তত একটি রাত যোধপুর কেন্দ্রীয় কারাগারে কাটাতে হবে সলমন খানকে। হরিণ শিকার মামলায় শুক্রবার সলমন খানের জামিনের আবেদনের রায়দান স্থগিত রাখলেন যোধপুর সেশনস কোর্টের বিচারক রবীন্দ্র কুমার জোশি। এদিন প্রায় দেড় ঘণ্টা দুপক্ষের সওয়াল শোনার পর রায়দান স্থগিত রাখেন বিচারক।

এদিন সলমনের আইনজীবী আদালতে বলেন, সলমন খান হরিন শিকারের অন্য মামলায় বেকসুর খালাস পেয়েছেন। সেক্ষেত্রে যে সাক্ষীকে আদালত নির্ভরযোগ্য নয় বলে মন্তব্য করেছিল তার বয়ানের ভিত্তিতেই এই মামলায় সলমনকে সাজা শুনিয়েছে আদালত। 

রাতে রুটি, ছোলার ডালে আপত্তি, সকালে চা, ডালিয়াও খেলেন না সলমন

তাছাড়া সলমনের আইনজীবী বলেন, গত কয়েক বছর ধরে সলমনের আচরণ নিয়ে কোনও প্রশ্ন ওঠেনি। তিনি কখনো জামিনের শর্ত ভাঙেননি। তাঁর বিরুদ্ধে দেশে আর কোনও বিচারাধীন মামলা নেই। 

পালটা সওয়ালে সরকারি আইনজীবী বলেন, আমার যা বলার আমি নিম্ন আদালতে বলে দিয়েছি। কিন্তু কেস ডায়েরি এখনো আদালতে পৌঁছয়নি। কেস ডায়েরি আমার হাতেও আসেনি।  কেস ডায়েরি পেলে গোটা বিষয়টি স্পষ্ট হবে। এর পরই আদালত সলমনের জামিনের আবেদনের রায়দান স্থগিত বলে ঘোষণা করেন। 

এদিন আদালতে হাজির ছিলেন, সলমন খানের বোন আলভিরা ও অর্পিতা। হাজির ছিলেন সলমনের দেহরক্ষী শেরা। এদিন আদালত থেকে বিরস বদনে ফিরতে হয় তাঁদের। 

শনিবার সকাল ১০.৩০ মিনিটে আদালত রায় দিতে পারে আদালত।   

.