Arun Yogiraj: রামলালার প্রাণপ্রতিষ্ঠা কোন মূর্তিতে, কার তৈরি করা সেটি, জানেন?

Arun Yogiraj: রামলালার মূর্তির জন্য হল ভোট। সিদ্ধান্ত হল অরুণ যোগীরাজের তৈরি রামলালার মূর্তিতেই হবে প্রাণ প্রতিষ্ঠা। এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য এক বৈঠকের আয়োজনও করা হয়েছিল।

Updated By: Jan 2, 2024, 01:46 PM IST
Arun Yogiraj: রামলালার প্রাণপ্রতিষ্ঠা কোন মূর্তিতে, কার তৈরি করা সেটি, জানেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অরুণ যোগীরাজের তৈরি রামলালার মূর্তিতেই হবে প্রাণ প্রতিষ্ঠা। ঘোষণা করলে অযোধ্যা রাম মন্দির কর্তৃপক্ষ। গত শুক্রবার এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। হয়েছিল ভোটাভুটিও।

আরও পড়ুন: Mann Ki Baat: বছরের শেষ 'মন কি বাতে' আনন্দ ও অক্ষয়-কে দিয়ে বিশেষ চমক প্রধানমন্ত্রীর...

অযোধ্যা টেম্পল ট্রাস্টের তরফে দীর্ঘদিন ধরেই এ নিয়ে ভাবনাচিন্তা ও সিদ্ধান্তগ্রহণের প্রক্রিয়া চলছিল। অবশেষে তাতে সিলমোহর পড়ল। অরুণ যোগীরাজের তৈরি রাম লালার মূর্তিতেই প্রাণ প্রতিষ্ঠার কথা ঘোষণা করেন কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশী। শুধু বলেই ক্ষান্ত হননি তিনি। তিনি অরুণ যোগীরাজের সঙ্গে তাঁর তৈরি রাম লালার  মূর্তির একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। 

আরও পড়ুন: ISRO | XPoSAT: কৃষ্ণগহ্বরের খোঁজে ইসরো, শ্রীহরিকোটা থেকে মহাকাশে পাড়ি দিল এক্সপোস্যাট

অরুণ যোগীরাজ কর্ণাটকের মানুষ। রামমন্দির কর্তৃপক্ষের তরফে তাঁর তৈরি মূর্তিতেই প্রাণপ্রতিষ্ঠা হবে এ খবর ঘোষণার পরে কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদিউরাপ্পা অরুণকে ধন্যবাদ জানিয়েছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.