ধর্ষণের অভিযোগ দায়ের হতেই দেশ ছেড়ে পালালেন স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ

মঙ্গলবার নিত্যানন্দের ২ অনুচারীকে গ্রেফতার করে গুজরাত পুলিস। প্রাণ প্রিয়ানন্দ ও প্রিয়তত্ব সিদ্ধি করিণ নামে ২ মহিলার বিরুদ্ধে অন্তত ৪টি শিশুকে অপহরণ করে ফ্ল্যাটে আটকে রাখার অভিযোগ রয়েছে। 

Updated: Nov 22, 2019, 09:54 AM IST
ধর্ষণের অভিযোগ দায়ের হতেই দেশ ছেড়ে পালালেন স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ

নিজস্ব প্রতিবেদন: দেশ ছেড়ে পালিয়েছেন ধর্ষণে অভিযুক্ত স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ। বৃহস্পতিবার গুজরাত পুলিসের তরফে একথা জানানো হয়েছে। ইতিমধ্যে নিত্যানন্দের বিরুদ্ধে ফৌজদারি ধারায় মামলা রুজু করেছে গুজরাত পুলিস। তাঁর বিরুদ্ধে তথ্যপ্রমাণ জোগাড় করতে নিত্যানন্দর ২ অনুচারীকে গ্রেফতার করেছে পুলিস। 

 

শিশুদের অপরহণ করে নিজের আশ্রম যোগিনী সর্বজ্ঞপীঠমে আটকে রাখার অভিযোগ দায়ের হয়েছে নিত্যানন্দের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে শিশুদের দিয়ে জোর করে অনুদান আদায়ের অভিযোগও রয়েছে। আমদাবাদ (গ্রামীণ)-এর এসপি এসবি আনসারি বলেন। নিত্যানন্দ আগেই দেশ ছেড়ে পালিয়েছেন। কর্ণাটকে তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হতে দেশ ছেড়ে পালিয়েছেন তিনি। তাই এখানে ওকে খোঁজা মানে শুধু শুধু সময় নষ্ট।

মঙ্গলবার নিত্যানন্দের ২ অনুচারীকে গ্রেফতার করে গুজরাত পুলিস। প্রাণ প্রিয়ানন্দ ও প্রিয়তত্ব সিদ্ধি করিণ নামে ২ মহিলার বিরুদ্ধে অন্তত ৪টি শিশুকে অপহরণ করে ফ্ল্যাটে আটকে রাখার অভিযোগ রয়েছে। গুজরাত পুলিস জানিয়েছেন, নিত্যানন্দ দেশে ফিরলে তাকে গ্রেফতার করা হবে। 

জলপাইগুড়ির করলা নদীতে ধরা পড়ল বিশাল বোয়াল

সেরাজ্যের মন্ত্রী প্রদীপ সিং জাডেজা জানিয়েছেন, এই ঘটনায় কাউকে ছাড়া হবে না।  ডিজিপিকে বিশেষ দল গঠন করে বিষয়টির সরেজমিনে তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছে।