Madhya Pradesh: প্রেমিকা বিয়ের প্রস্তাব নাকচ করায় ভয়ঙ্কর কাণ্ড, প্রেমিকের রোষে জীবন্ত দগ্ধ ৭

আবাসনের লোকজনের দাবি, ওই দোতলা বাড়ির একটি ঘরে এক তরুণীর সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতো শুভম

Updated By: May 8, 2022, 08:03 PM IST
Madhya Pradesh: প্রেমিকা বিয়ের প্রস্তাব নাকচ করায় ভয়ঙ্কর কাণ্ড, প্রেমিকের রোষে জীবন্ত দগ্ধ ৭

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন লিভ ইন করার পরও বিয়ে করতে অস্বীকার করেছিল প্রেমিকা। আর সেই তরুণীকে শিক্ষা দিতে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড করে বসল ইন্দোরের যুবক শুভম দীক্ষিত। শুভমের প্রতিহিংসার বলি প্রেমিকার আবাসনের ৭ জন।

ইন্দোরের স্বর্ণবাগ কলোনির ওই ঘটনায় চমকে উঠেছে গোটা দেশ। এলাকার ৫০টি সিসিটিভির ফুটেজ দেখে শুভমকে চিহ্নিত করেছিল পুলিস। পরে অনেক লুকোচুরি খেলার পর তাকে গ্রেফতার করে আজ আদালতে তোলা হয়।

শনিবার ওই আবাসনের একটি দোতলা বাড়িতে আগুন লাগে। প্রাণ বাঁচতে অনেকে বাড়ির ব্যালকনি থেকে নীচে ঝাঁপ দেন। গোটা ঘটনায় প্রাণ গিয়েছে ৭ জনের। আহত ৯ জন।  পুলিস প্রথমে এটিকে অগ্নিকাণ্ডের ঘটনা হিসেবে তদন্ত শুরু করলবেও পরে উঠে আসে শুভমের ভয়ঙ্কর কীর্তি।

আবাসনের লোকজনের দাবি, ওই দোতলা বাড়ির একটি ঘরে এক তরুণীর সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতো শুভম। পুলিস এনিয়ে শুভমকে জেরা করতেই জানা যায়, কয়েক সপ্তাহ আগে ওই তরুণীর সঙ্গে বিচ্ছেদ হয় শুভমের। শুধু বিচ্ছেদই নয়, ওই তরুণীর অন্য একজনের সঙ্গে বিয়ের ঠিকও হয়ে যায়। এটাই মেনে নিতে পারেনি শুভম। রাগে বিল্ডিংয়ে পার্ক করা তরুণীর স্কুটিতে আগুন লাগিয়ে দেয় শুভম। সেই স্কুটির আগুন ছড়িয়ে পড়ে পার্কিং লটে দাঁড় করানো অন্যান্য গাড়িতে। আর তা থেকেই গোটা বিল্ডিংয়ে আগুন লেগে যায়।

আরও পড়ুন- প্রেমিকাকে নিয়ে 'গা ঢাকা', শেষ রক্ষা হল না! ধৃত মগরাহাট গুলিকাণ্ডে মূল অভিযুক্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.