নিজস্ব প্রতিবেদন: টিটাগড়ের পর ভাটপাড়া। এবার পয়েন্টব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি বিরিয়ানি ব্যবসায়ীকে। ভরসন্ধ্যায় প্রকাশ্যে গুলি চালিয়ে উধাও হয়ে ‌গেল দুস্কৃতীরা। কেন ওই খুন তা নিয়ে তদন্ত চলছে। ঘটনায় ফিরোজ নামে এক ‌যুবককে গ্রেফতার করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-আরএসএসের আমন্ত্রণ গ্রহণ করে ভুল করেননি প্রণব, প্রাক্তন রাষ্ট্রপতির পাশে এই কংগ্রেস নেতা


প্রাথমিকভাবে জানা ‌যাচ্ছে বিরিয়ানির দাম নিয়ে চার ‌যুবকের সঙ্গে বচসা বাধে সঞ্জয় নামে এক ব্যবসায়ীর। বচসার মধ্যেই রিভালবার বের করে সঞ্জয়কে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় দুস্কৃতীরা। শুধুমাত্র দাম নিয়ে বচসা নাকি পুরনো কোনও শত্রুতার জেরেই এই খুন তা নিয়ে তদন্ত চলছে।


এলাকার কাউন্সিলর মুকসুজদ আলম জানিয়েছে, সঞ্জয় নামে এক ব্যবসায়ীকে গুলি করা হয়েছে বলে শুনেছি। টাকাপয়সা নিয়ে সমস্যা থেকে এই ঘটনা হতে পারে বলে মনে হচ্ছে। পুলিস গোটা বিষয়টি দেখছে। এখনই কিছু বলা ‌যাবে না।


আরও পড়ুন-ডিভাইডারে ধাক্কা, পাল্টি খেয়ে কঙ্কালসার সাড়ে ৩ কোটির ফেরারি, সলপে ভয়ঙ্কর দুর্ঘটনা


স্থানীয় সূত্রে জানা ‌যাচ্ছে, এক সপ্তাহ আগে ওই দোকান থেকে বিরিয়ানি নিয়েছিল ফিরোজ নামে এক ‌যুবক। গতকাল সন্ধ্যায় সে আবার দোকানে এসে সঞ্জয়কে কেন ওই বিরিয়ানির দাম নেওয়া হয় তার জবাব চায়। তার সঙ্গে ছিল তার আরও ৩ সাকরেদ। এ নিয়েই বচসার সূত্রপাত। কথাকাটাকাটির মধ্যেই গুলি চালানো হয় সঞ্জয়কে লক্ষ্য করে। গুলিবিদ্ধ সঞ্জয়কে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেল সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।