সোমবার দিল্লি যাচ্ছেন Sourav, থাকবেন Amit Shah

প্রয়াত অরুণ জেটলির মূর্তি বসছে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে।

Updated By: Dec 28, 2020, 12:01 AM IST
সোমবার দিল্লি যাচ্ছেন Sourav, থাকবেন Amit Shah

নিজস্ব প্রতিবেদন: এখনই রাজনীতিতে যোগ দেওয়ার কোনও সম্ভাবনা নেই। তবে আগামিকাল অর্থাৎ সোমবার দিল্লির ফিরোজ শাহ কোটলার অনুষ্ঠানে যোগ দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সংবাদসংস্থা IANS জানাচ্ছে, ওই অনুষ্ঠানে থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। সেক্ষেত্রে এক মঞ্চে দেখা যেতে পারে শাহ ও সৌরভকে। অনুষ্ঠানে ভাষণও দেবেন BCCI সভাপতি।

আরও পড়ুন: Lockdown-এ কাজ হারিয়েছেন স্বামী, সংসার চালাতে বাসের স্টিয়ারিং হাতে নিলেন ৩ সন্তানের মা

উল্লেখ্য, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, প্রয়াত অরুণ জেটলি দীর্ঘদিন দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (DDCA) সভাপতি ছিলেন। জেটলির মূর্তি বসতে চলেছে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে। উদ্যোক্তা, DDCA-ই। সংবাদ সংস্থা IANS-র সূত্র জানাচ্ছে, জেটলির ওই মূর্তির আবরণ উন্মোচন করবেন অমিত শাহ। অনুষ্ঠানে হাজির থাকবেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজেজু, হরদীপ সিংহ পুরী, অনুরাগ ঠাকুর। ওই অনুষ্ঠানে যোগ দিতে সোমবার দিল্লিতে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ভাষণ দেবেন ঠিকই, তবে এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। এই মহুর্তে সৌরভ রাজনীতিতে যোগ দিচ্ছেন না বলে খবর। অনুষ্ঠানে থাকতে পারেন জাতীয় দলের আরও দুই প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর ও বীরেন্দ্র সেহবাগও। গৌতম গম্ভীর আবার পূর্ব দিল্লির বিজেপি সাংসদও বটে।

আরও পড়ুন: Delhi Metro-য় চলবে চালকবিহীন ট্রেন, সোমবার যাত্রার সূচনা করবেন প্রধানমন্ত্রী

উল্লেখ্য, রবিবার সকালে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে 'সৌজন্য সাক্ষাৎ' করতে রাজভবনে যান সৌরভ। দু'জনের মধ্যে বৈঠক চলে প্রায় ঘণ্টা দুয়েক। বৈঠক শেষে সৌরভ বলেন, 'রাজ্যপাল কখনও ইডেন গার্ডেন্স দেখেননি। পরের সপ্তাহে ওঁকে ইডেনে নিয়ে যাব।' তিনি আরও জানান, রাজ্যপালের সঙ্গে তাঁর অন্যত্র দেখা হয়েছে, কিন্তু তিনি কখনও রাজভবনে আসেননি। একেবারেই সৌজন্য সাক্ষাৎ এটি।' এই সাক্ষাৎ নিয়ে কোনও জল্পনা করতে নিষেধ করে দিয়েছেন তিনি। কিন্তু সেকথা শুনছেটা কে! বরং ঘটনাপ্রবাহ যেদিকে গড়াচ্ছে, তাতে বিজেপি যোগ গিয়ে জল্পনা বাড়ছিল উত্তরোত্তর। অবশেষে সৌরভের রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনায় ইতি পড়ল।

.