SpiceJet Flight: কেবিনে ধোঁয়া! মাঝ আকাশ থেকে দিল্লি ফিরল জব্বলপুরগামী বিমান

 ৫০০০ ফুট উচ্চতায় বিমানে ধোঁয়া দেখতে পান বিমান কর্মী। সঙ্গে সঙ্গে বিমানটিকে দিল্লিতে ফিরিতে আনা হয়। সুরক্ষিত রয়েছেন প্রত্যেক যাত্রীর। 

Updated By: Jul 2, 2022, 09:47 AM IST
SpiceJet Flight: কেবিনে ধোঁয়া! মাঝ আকাশ থেকে দিল্লি ফিরল জব্বলপুরগামী বিমান
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্য আকাশে হঠাৎ বিমানে ধোঁয়ার আতঙ্ক। দিল্লি থেকে জব্বলপুর যাচ্ছিল স্পাইসজেটের বিমানটি (SpiceJet Flight)। ৫০০০ ফুট উচ্চতায় বিমানে ধোঁয়া দেখতে পান বিমান কর্মী (Smoke In Cabin)। সঙ্গে সঙ্গে বিমানটিকে দিল্লিতে ফিরিতে আনা হয়। সুরক্ষিত রয়েছেন প্রত্যেক যাত্রীর। পরবর্তী বিমানে তাদের গন্তব্যে পৌঁছে দেওয়া হবে বলে স্পাইসজেট সূত্রে খবর। 

এএনআই অনুসারে স্পাইসজেটের মুখপাত্র বলেছেন, "দিল্লি থেকে জব্বলপুরে যাওয়ার একটি স্পাইসজেট বিমান আজ সকালে দিল্লি বিমানবন্দরে নিরাপদে ফিরে এসেছেষ। ৫০০০ ফুট উচ্চতায় কেবিনে ধোঁয়া লক্ষ্য করেন কেবিন ক্রু। যাত্রীদের নিরাপদে নামিয়ে আনা হয়েছে।"  প্রসঙ্গত, সংবাদ সংস্থার টুইট করা একটি ভিজ্যুয়ালে একটি ধোঁয়া ভর্তি কেবিন দেখা গিয়েছে। ভিজ্যুয়ালগুলিতে যাত্রীদের বিমানটি দিল্লিতে ফেরার পর থেকে বেরিয়ে যেতেও দেখা যাচ্ছে।

আরও পড়ুন, Uddhav Thackeray: মহারাষ্ট্রে নাটক অব্যাহত! শিবসেনা নেতার পদ থেকে শিন্ডেকে সরাল উদ্ধব ঠাকরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.