'চিলড্রেন ব্যাঙ্ক'-এর ২০০০ টাকার নোটের আসল গল্প ফাঁস!

অবশেষে সামনে এল 'চিলড্রেন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া'র ২০০০ টাকার নোটের আসল গল্প। দক্ষিণ দিল্লির SBI ATM-এ জাল ২০০০ টাকার নোট রাখার জন্য গ্রেফতার করা হল ২৭ বছরের এক যুবককে। নাম মহম্মদ ইশা।

Updated By: Feb 24, 2017, 02:34 PM IST
'চিলড্রেন ব্যাঙ্ক'-এর ২০০০ টাকার নোটের আসল গল্প ফাঁস!

ওয়েব ডেস্ক : অবশেষে সামনে এল 'চিলড্রেন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া'র ২০০০ টাকার নোটের আসল গল্প। দক্ষিণ দিল্লির SBI ATM-এ জাল ২০০০ টাকার নোট রাখার জন্য গ্রেফতার করা হল ২৭ বছরের এক যুবককে। নাম মহম্মদ ইশা।

ডিসিপি সাউথ-ইস্ট রোমিলস বানিয়া জানান, ধৃত মহম্মদ ইশা দিল্লি সঙ্গম বিহারেরই বাসিন্দা। সে-ই ওই SBI ATM জাল ২০০০ টাকার নোট ভর্তি করে। এরফলে সাধারণ মানুষ যখন ওই ATM থেকে টাকা তুলতে যান, তখনই তাঁদের কাছে বেরিয়ে আসে 'চিলড্রেন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া'র ২০০০ টাকার নোট। ধৃত ইশা ব্রিকস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের কর্মী। ATM গুলিতে টাকা ভর্তি করার দায়িত্বে ছিল এই কোম্পানি। CCTV ফুটেজ ভালো করে খতিয়ে দেখে অভিযুক্ত ইশার হদিশ মেলে। শুক্রবার ফের যখন ইশা ATM-এ নোট ভর্তি করতে আসে, তখনই তাকে গ্রেফতার করা হয়।

৬ ফেব্রুয়ারি দিল্লির বাসিন্দা রোহিত কুমারের হাতে প্রথম ৪টি 'চুরান লেবেল' ২০০০ টাকার নোট বেরিয়ে আসে। মোট ১০টি জায়গায় জাল করা হয় ২০০০ টাকার নোটগুলি। দেখুন, SBI ATM থেকে বেরিয়ে আসছে 'চিল্ড্রেন ব্যাঙ্কের' ২০০০ টাকার নোট!

.