Zee News: কোনও পদক্ষেপ নয়, শীর্ষ আদালতে জি নিউজের সঞ্চালক Rohit Ranjan-এর স্বস্তি

ইতিমধ্যে রোহিত রঞ্জনের বিরুদ্ধে একাধিক এফআইআর দায়ের হয়েছে। তবে, সুপ্রিম কোর্টের নির্দেশে স্বস্তি পেলেন তিনি।  

Updated By: Jul 8, 2022, 02:02 PM IST
Zee News: কোনও পদক্ষেপ নয়, শীর্ষ আদালতে জি নিউজের সঞ্চালক Rohit Ranjan-এর স্বস্তি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুপ্রিম কোর্টে স্বস্তি পেলেন জি নিউজের (Zee News) সঞ্চালক রোহিত রঞ্জন (Rohit Ranjan)। তাঁর বিরুদ্ধে কোনও কঠোর পদক্ষেপ নেওয়া যাবে না। প্রশাসনকে এমনটাই নির্দেশ দিল দেশের শীর্ষ আদালত। ইতিমধ্যে রোহিত রঞ্জনের বিরুদ্ধে একাধিক এফআইআর দায়ের হয়েছে। তবে, সুপ্রিম কোর্টের নির্দেশে স্বস্তি পেলেন তিনি। 

ইতিমধ্যে রোহিত রঞ্জনের বিরুদ্ধে একাধিক এফআইআর দায়ের হয়েছে। তবে, সুপ্রিম কোর্টের নির্দেশে স্বস্তি পেলেন তিনি। অ্যাটর্নি জেনারেল মারফত কেন্দ্রীয় সরকারকেও নোটিস পাঠিয়েছে বিচারপতি ইন্দিরা বন্দ্যোপাধ্যায় এবং বিচারপতি জেকে মহেশ্বরীর বেঞ্চ। সঞ্চালক রোহিত রঞ্জনের (Rohit Ranjan) হয়ে শীর্ষ আদালতে সওয়াল করেন আইনজীবী সিদ্ধার্থ লুথারা।  

প্রসঙ্গত, গত ৫ জুলাই জি নিউজের সঞ্চালক রোহিত রঞ্জনকে গ্রেফতারের চেষ্টা করে ছত্তিশগড় পুলিস। অভিযোগ, বিনা উর্দিতেই রোহিত রঞ্জনের বাড়িতে পৌঁছে যান ছত্তিশগড়ের পুলিসে কর্মীরা। জোর করে বাড়ির ভিতর ঢুকে পড়েন ১০ থেকে ১২ জন পুলিসকর্মী। নিরাপত্তাকর্মীরা বাধা দিলে তাঁদের ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ। 

গাজিয়াবাদে থাকেন রোহিত রঞ্জন। কিন্তু উত্তরপ্রদেশ পুলিসের কাছে তাঁর নামে গ্রেফতারি পরোয়ানা বা এফআইআর নিয়ে কোনও খবরই ছিল না। রোহিত রঞ্জন অভিযোগ করেছেন, স্থানীয় থানার কাছে কোনও খবরই ছিল না। স্থানীয় থানাকে কিছু না জানিয়েই তাঁকে গ্রেফতার করতে তাঁর বাড়ি পৌঁছয় ছত্তিশগড় পুলিস। এটাই সঠিক আইন কিনা, সেই প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি, রোহিতের বাবার সঙ্গে দুর্ব্যবহার, বাড়ির মহিলাদের নির্যাতন করা হয় বলেও পুলিসের বিরুদ্ধে অভিযোগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.