পাঠানকোটে সশস্ত্র সন্দেহভাজনদের গতিবিধি, জারি রেড অ্যালার্ট!

উরন মুম্বইয়ের পর এবার পাঠানকোট। ফের সন্দেহভাজনদের গতিবিধির খবর। তাদের হাতে অস্ত্র ছিল বলেও শোনা যাচ্ছে। আর এই ঘটনার পরই পাঠানকোট জুডে় জারি করা হয়েছে রেড অ্যালার্ট।

Updated By: Sep 28, 2016, 01:39 PM IST
পাঠানকোটে সশস্ত্র সন্দেহভাজনদের গতিবিধি, জারি রেড অ্যালার্ট!

ওয়েব ডেস্ক : উরন মুম্বইয়ের পর এবার পাঠানকোট। ফের সন্দেহভাজনদের গতিবিধির খবর। তাদের হাতে অস্ত্র ছিল বলেও শোনা যাচ্ছে। আর এই ঘটনার পরই পাঠানকোট জুডে় জারি করা হয়েছে রেড অ্যালার্ট।

এবছরের শুরুতেই পাঠানকোটে জঙ্গি হামলার ঘটনা ঘটে। এরপর ফের পাঠানকোটে সন্দেহভাজনদের গতিবিধি স্থানীয়দের নজরে আসতেই শুরু হয়ে যায় তত্পরতা। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিদের হাতে অস্ত্র ছিল বলেও জানিয়েছেন স্থানীয়রা। উরি হামলার কয়েকদিন পরই উরন মুম্বইয়ে নৌসেনার অস্ত্রভান্ডারের কাছে এরকমই সন্দেহভাজনদের দেখা যায় বলে পুলিসকে জানিয়েছিল ২জন স্কুল পড়ুয়া। প্রতিক্ষেত্রেই খবরগুলিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে গোয়েন্দা বিভাগ।

কাল রাত থেকেই গোটা পাঠানকোট জেলাজুড়ে শুরু হয়েছে চিরুনি তল্লাশি। চাক্কি নদীর তীর, নিকটবর্তী জঙ্গল এলাকা সব জায়গাতেই তল্লাশি চালানো হয়। তল্লাশি চালানো হয় পঞ্জাব-হিমাচল প্রদেশ-জম্মু ও কাশ্মীর সীমান্ত সংলগ্ন এলাকায়। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানিয়েছে পুলিস।

.