নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর সাক্ষাত নিয়ে ওঠা বিতর্কের জবাব দিলেন কেন্দ্রের সলিসিটর জেনারেল ও নারদ মামলায় সিবিআইয়ের আইনজীবী তুষার মেহতা।  তাঁর দাবি শুভেন্দু এলেও তাঁর সঙ্গে দেখাই করেননি তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নারদ ও সারদা মামলায় অভিযুক্ত শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) সঙ্গে সলিসিটর জেনারেল কেন সাক্ষাত করেছেন তা নিয়ে গতকাল থেকেই সরব তৃণমূল। শুধু তাই নয় আজ খোদ প্রধানমন্ত্রীকে চিঠি লিখে সলিসিটর জেনারেল তুষার মেহতাকে অপসারণের দাবি তুলেছে তৃণমূল কংগ্রেস।


আরও পড়ুন-ভোট পরবর্তী অশান্তি মামলায় অন্তর্বর্তী রায় হাইকোর্টের, শোকজ পুলিস কর্তা


শুক্রবার এক বিবৃতিতে তুষার মেহতা(Tushar Mehta) জানিয়েছেন, আগাম অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই বৃহস্পতিবার বিকেল তিনটে নাগাদ আমার বাসভবনে আসেন শুভেন্দু অধিকারী। ওই সময়ে আগে থেকে আমার অন্য একটি সাক্ষাতকারের সময় ধার্ষ ছিল।  আমার অফিসের স্টাফ ওঁকে বসতে বলেন। আমার পূর্ব নির্ধারিত সাক্ষাত শেষ হওয়ার পর আমার অফিসের কর্মী আমাকে শুভেন্দু অধিকারীর আসার খবর দেন।  ওই কর্মী মাধ্যমে আমি শুভেন্দু অধিকারীকে জানিয়ে দিই যে সাক্ষাত করতে আমি অপারগ। ওঁকে অপেক্ষা করিয়ে রাখার জন্য ক্ষমাও চাই। শুভেন্দু আর সাক্ষাতের জন্য কোনও কথা বলেননি। ফলে শুভেন্দু অধিকারীর সঙ্গে আমার সাক্ষাতের যে কথা উঠছে তার কোনও ভিত্তিই নেই।


উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে লেখা চিঠিতে তৃণমূলের দাবি,  নারদ মামলার তদন্ত করছে সিবিআই ও ইডি। নারদ টেপে শুভেন্দুকে টাকা নিতে দেখা গিয়েছে। অন্যদিকে, সারদা মামলায় সরাদার প্রধান সুদীপ্ত সেন শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ করেছেন। এরকম এক মামলায় আইনজীবী হয়েও তুষার মেহতা কীভাবে মামলায় অভিযুক্তের সঙ্গে সাক্ষাত করেন?


আরও পড়ুন-নারদ মামলাকে প্রভাবিত করতেই সাক্ষাত্ শুভেন্দুর! তুষার মেহতার অপসারণের দাবি তৃণমূলের 


তৃণমূলের দাবি, নারদ ও সারদা মামলায় অভিযুক্ত শুভেন্দু অধিকারী মামলাকে প্রভাবিত করার উদ্দেশেই সলিসিটার জেনারেলের সঙ্গে সাক্ষাত করেছেন বলে মনে হচ্ছে। ওই সাক্ষাতে তুষার মেহতার বিশ্বাসযোগ্যতার উপরেও প্রশ্ন তুলে দিচ্ছে। তাই সেই সন্দেহ দূর করার জন্য তুষার মেহতাকে অপসারণ করা হোক।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)