নারদ মামলাকে প্রভাবিত করতেই সাক্ষাত্ শুভেন্দুর! তুষার মেহতার অপসারণের দাবি তৃণমূলের

বৃহস্পতিবার দিল্লিতে অমিত শাহের সঙ্গে দেখা করার পর সিবিআই আইনজীবী তুষার মেহতার বাড়িতে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

Updated By: Jul 2, 2021, 02:02 PM IST
নারদ মামলাকে প্রভাবিত করতেই সাক্ষাত্ শুভেন্দুর! তুষার মেহতার অপসারণের দাবি তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: নারদ ও সারদা মামলায় অভিযুক্ত শুভেন্দু অধিকারী। কেন্দ্রের সলিসিটার জেনারেল তুষার মেহতা নিজে নারদ মামলায় সিবিআইয়ের আইনজীবী। সেই তুষার মেহতার সঙ্গে কীভাবে, কী উদ্দেশ্য সাক্ষাত করেন শুভেন্দু? তাই সলিসিটার জেনারেলকে অপসারণ করা হোক। এমনটাই দাবি জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি লিখল তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-দেবাঞ্জন তৃণমূলের পদাধিকারী! বিস্ফোরক দিলীপ, কাঁচের ঘরে বসে ঢিল ছুড়ছেন:কুণাল

তৃণমূল কংগ্রেসের তরফে ওই চিঠিতে সাক্ষর করেছেন ডেরেক ওব্রায়েন, সুখেন্দশেখর রায় ও মহুয়া মৈত্র। তৃণমূল গতকালই বলেছে, সিবিআইয়ে এফআইআর-এ 'নেমড' শুভেন্দু কীভাবে সিবিআইয়ের আইনজীবীর সঙ্গে বৈঠক করেন।

প্রধানমন্ত্রীকে লেখা চিঠিতে তৃণমূলের দাবি,  নারদ মামলার তদন্ত করছে সিবিআই ও ইডি। নারদ টেপে শুভেন্দুকে টাকা নিতে দেখা গিয়েছে। অন্যদিকে, সারদা মামলায় সরাদার প্রধান সুদীপ্ত সেন শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ করেছেন। এরকম এক মামলায় আইনজীবী হয়েও তুষার মেহতা কীভাবে মামলায় অভিযুক্তের সঙ্গে সাক্ষাত করেন?

আরও পড়ুন-ভোট পরবর্তী অশান্তি মামলায় অন্তর্বর্তী রায় হাইকোর্টের, শোকজ পুলিস কর্তা

তৃণমূলের দাবি, নারদ ও সারদা মামলায় অভিযুক্ত শুভেন্দু অধিকারী মামলাকে প্রভাবিত করার উদ্দেশেই সলিসিটার জেনারেলের সঙ্গে সাক্ষাত করেছেন বলে মনে হচ্ছে। ওই সাক্ষাতে তুষার মেহতার বিশ্বাসযোগ্যতার উপরেও প্রশ্ন তুলে দিচ্ছে। তাই সেই সন্দেহ দূর করার জন্য তুষার মেহতাকে অপসারণ করা হোক।
 
উল্লেখ্য, বৃহস্পতিবার দিল্লিতে অমিত শাহের সঙ্গে দেখা করার পর সিবিআই আইনজীবী তুষার মেহতার বাড়িতে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তুষার-শুভেন্দু সাক্ষাৎ নিয়ে প্রশ্ন তুলে দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। কারও নাম না নিয়ে তাঁর প্রশ্ন, কেন সিবিআই আইনজীবীর সঙ্গে দেখা করলেন নারদকাণ্ডে অভিযুক্ত ব্যক্তি?
 
(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.