কল ড্রপের জন্য ক্ষতিপূরণের নির্দেশ প্রত্যাহার না করলে আদালতের দ্বারস্থ হওয়ার হুমকি টেলিকম সংস্থাগুলির

কল ড্রপের জন্য ক্ষতিপূরণের নির্দেশ প্রত্যাহার না করলে আদালতের দ্বারস্থ হওয়ার হুমকি দিল বিভিন্ন টেলিকম সংগঠন। সম্প্রতি আইন সংশোধন করে ট্রাই জানিয়ে দেয়, প্রতিটি কল ড্রপের জন্য গ্রাহককে এক টাকা করে ক্ষতিপূরণ দেবে সংশ্লিষ্ট সংস্থা। কিন্তু এতেই ঘোর আপত্তি টেলিকম সংগঠনগুলির।

Updated By: Oct 29, 2015, 04:02 PM IST
কল ড্রপের জন্য ক্ষতিপূরণের নির্দেশ প্রত্যাহার না করলে আদালতের দ্বারস্থ হওয়ার হুমকি টেলিকম সংস্থাগুলির

ওয়েব ডেস্ক: কল ড্রপের জন্য ক্ষতিপূরণের নির্দেশ প্রত্যাহার না করলে আদালতের দ্বারস্থ হওয়ার হুমকি দিল বিভিন্ন টেলিকম সংগঠন। সম্প্রতি আইন সংশোধন করে ট্রাই জানিয়ে দেয়, প্রতিটি কল ড্রপের জন্য গ্রাহককে এক টাকা করে ক্ষতিপূরণ দেবে সংশ্লিষ্ট সংস্থা। কিন্তু এতেই ঘোর আপত্তি টেলিকম সংগঠনগুলির।

কল ড্রপ ইস্যুতে আজ গুরুত্বপূর্ণ বৈঠক। টেলিকম সংস্থাগুলির সিইও-দের সঙ্গে  আলোচনায় বসছেন টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া অর্থাত্‍ ট্রাইয়ের পদস্থ কর্তারা। মাঝপথে কল কেটে গেলে গ্রাহকদের ক্ষতিপূরণ দেওয়ার যে নির্দেশ সম্প্রতি জারি করেছে ট্রাই, তা নিয়েও কথা হওয়ার সম্ভাবনা রয়েছে। ওই নির্দেশ প্রত্যাহারের দাবিতে ইতিমধ্যে ট্রাই-চেয়ারম্যানকে চিঠি দিয়েছে টেলিকম শিল্পের দুটি সংগঠন। আজকের বৈঠকে কোনও সমাধানসূত্র বেরোয় কিনা, সেদিকে তাকিয়ে সব মহল।