লাগাতার জঙ্গি হামলায় রক্তাক্ত উপত্যকা, জখম ১৩ জন জওয়ান

লাগাতার জঙ্গি হামলায় রক্তাক্ত উপত্যকা। নিরাপত্তাবাহিনীর ওপর ৩ টি হামলায় জখম ১৩ জন জওয়ান। লুঠ করা হয়েছে বহু অস্ত্রও। মঙ্গলবার প্রথম হামলা পুলওয়ামায়। CRPF-এর ১৮০ নং ব্যাটেলিয়নের শিবির লক্ষ্য করে চলে গ্রেনেড হামলা। স্পিন্টারের আঘাতে ১০ জন সেনা জওয়ান জখম হন। এরপর অনন্তনাগে অবসরপ্রাপ্ত হাইকোর্টের বিচারপতির  বাড়ির সামনে গুলিবর্ষণ করে জঙ্গিরা। দুই পুলিসকর্মী জখম হন। লুঠ করা হয় রাইফেল। পুলওয়ামারই পদগামপোরায় আরও একটি CRPF ছাউনিতে গ্রেনেড হামলা চলে। আহত হন এক কনস্টেবল।

Updated By: Jun 14, 2017, 06:41 PM IST
লাগাতার জঙ্গি হামলায় রক্তাক্ত উপত্যকা, জখম ১৩ জন জওয়ান

ওয়েব ডেস্ক: লাগাতার জঙ্গি হামলায় রক্তাক্ত উপত্যকা। নিরাপত্তাবাহিনীর ওপর ৩ টি হামলায় জখম ১৩ জন জওয়ান। লুঠ করা হয়েছে বহু অস্ত্রও। মঙ্গলবার প্রথম হামলা পুলওয়ামায়। CRPF-এর ১৮০ নং ব্যাটেলিয়নের শিবির লক্ষ্য করে চলে গ্রেনেড হামলা। স্পিন্টারের আঘাতে ১০ জন সেনা জওয়ান জখম হন। এরপর অনন্তনাগে অবসরপ্রাপ্ত হাইকোর্টের বিচারপতির  বাড়ির সামনে গুলিবর্ষণ করে জঙ্গিরা। দুই পুলিসকর্মী জখম হন। লুঠ করা হয় রাইফেল। পুলওয়ামারই পদগামপোরায় আরও একটি CRPF ছাউনিতে গ্রেনেড হামলা চলে। আহত হন এক কনস্টেবল।

এদিকে, লাগাতার জঙ্গি হামলার পর এবার নিয়ন্ত্রণরেখায় পাক উস্কানি। বিম্বার গলি সেক্টরে ভারতীয় ছাউনি লক্ষ্য করে বিনা প্ররোচনায় গুলি পাক বাহিনীর। চলল মর্টার হামলাও। পাল্টা জবাব ভারতীয় সেনার। ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই। (আরও পড়ুন- আরএসএস সদস্য হওয়ার আবেদন লাফিয়ে বাড়ল ২৮০ শতাংশ)

.