মোদীর উপর হামলার ছক কষেছে জঙ্গিরা, গোয়েন্দা সংস্থার চাঞ্চল্যকর রিপোর্ট

ইতিমধ্যে প্রধানমন্ত্রীর স্পেশাল প্রোটেকশান গ্রুপ ও দিল্লি পুলিসকে এই হামলা সম্পর্কে যাবতীয় তথ্য দিয়েছে গোয়েন্দা সংস্থা। 

Updated By: Dec 20, 2019, 12:29 PM IST
মোদীর উপর হামলার ছক কষেছে জঙ্গিরা, গোয়েন্দা সংস্থার চাঞ্চল্যকর রিপোর্ট

নিজস্ব প্রতিবেদন : ২২ ডিসেম্বর দিল্লির রামলীলা ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর হামলার ছক কষেছে পাক জঙ্গিরা। এমনই চাঞ্চল্যকর তথ্য দিয়েছে গোয়েন্দারা। এজেন্সি রিপোর্ট জানাচ্ছে, জঙ্গি সংগঠন জঈশ-ই-মহম্মদ প্রধানমন্ত্রীর উপর হামলার ছক কষেছে। আর সেই উদ্দেশে চোরাপথে পাকিস্তান থেকে জঙ্গি ঢুকেছে এদেশে। ২২ ডিসেম্বর রামলীলা ময়দানে প্রধানমন্ত্রীর উপর ভয়ানক হামলা হতে পারে বলে সতর্কবার্তা দিয়েছেন গোয়েন্দারা।

ইতিমধ্যে প্রধানমন্ত্রীর স্পেশাল প্রোটেকশান গ্রুপ ও দিল্লি পুলিসকে এই হামলা সম্পর্কে যাবতীয় তথ্য দিয়েছে গোয়েন্দা সংস্থা। এসপিজি সহ প্রতিটি সুরক্ষা এজেন্সি তত্পর হয়ে উঠেছে। এনআরসি ও নাগরিক সংশোধনী আইন নিয়ে সরকারের পদক্ষেপ জঙ্গি সংগঠনগুলি ভাল চোখে দেখছে না। দেশে জঙ্গি কার্যকলাপ বন্ধের জন্য উঠেপড়ে লেগেছে কেন্দ্রীয় সরকার। কাশ্মীরসহ দেশের একাধিক অংশে জঙ্গিদমনের জন্য তত্পর হয়ে উঠেছে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার। যার জেরে অস্তিত্ব সঙ্কটে ভুগছে একাধিক জঙ্গি সংগঠন। আর সে জন্য প্রতিশোধ নেওয়ার চেষ্টা করতে পারে তারা। 

আরও পড়ুন-  হিংসা রুখতে বেঙ্গালুরুর পুলিস অফিসারের সঙ্গে জাতীয় সংগীত গাইল উত্তাল জনতা

অযোধ্যা মামলার নিষ্পত্তি, কাশ্মীরে সংবিধানের ৩৭০ ধারা বাতিল, তিন তালাক রোধসহ একাধিক পদক্ষেপ সাম্প্রতিক নিয়েছে কেন্দ্রীয় সরকার। এরই মধ্যে জুড়েছে এনআরসি ও নাগরিক সংশোধনী আইন। আর একের পর এক পদক্ষেপে দেশের বিভিন্ন অংশে উত্তেজনা ছড়িয়েছে। আর এই সময় পরিস্থিতির সুযোগ নিতে চায় জঙ্গি সংগঠনগুলি। গোপনে তাই নাশকতার ছক কষছে তারা। তবে দেশের প্রধানমন্ত্রীর উপর হামলার ছকের খবর অবাক করেছে গোয়েন্দা সংস্থাগুলিকেও। 

.