Terrorist Attack in Kashmir: ভূস্বর্গ ক্রমশ ভয়ংকর! সোনমার্গের পর এবার গুলমার্গে জঙ্গি হানায় মৃত ৪ সেনা...

Terrorist Attack in Kashmir  গত রবিবারই সোনমার্গের গাগনীরে পরিযায়ী শ্রমিকদের উপর হামলা চালিয়েছিল জঙ্গিরা। প্রাণ হারিয়েছিলেন এক চিকিত্‍সক ও ছয় পরিযায়ী শ্রমিক। সেই ঘটনার পর পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ন্যাশনাল কনফারেন্স নেতা, কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুখ আবদুল্লা। সেই হামলায় রেশ কাটতে না কাটতেই এবার আক্রান্ত সেনাবাহিনী। 

Updated By: Oct 24, 2024, 09:31 PM IST
Terrorist Attack in Kashmir: ভূস্বর্গ ক্রমশ ভয়ংকর! সোনমার্গের পর এবার গুলমার্গে জঙ্গি হানায় মৃত ৪ সেনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিশানায় সেনাবাহিনী। ফের সন্ত্রাসবাদী হামলার ঘটনা ঘটল কাশ্মীরে। প্রাণ হারালেন ২ জওয়ান-সহ ৪ সেনাকর্মী। আহত আরও ৩ জওয়ান। সোনমার্গের পর এবার  গুলমার্গ।

আরও পড়ুন:  Bhitarkanika | Dana Cyclone Update: ভিতরকণিকায় 'ডানা'র আছড়ে পড়াটা অভিশাপের বদলে আশীর্বাদ? মিলছে আশ্চর্য ব্যাখ্যা...

জানা গিয়েছে, নিয়ন্ত্রণ রেখা থেকে দূরত্ব ৫ কিমি। গুলমার্গের বোটপথরি যাওয়ার নাগিন এলাকায় সেনাবাহিনীর একটি ছোট কনভয়ে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। কনভয়ের একটি গাড়িতে লক্ষ্য কার্যত গুলিবৃষ্টি চলে! এরপর দু'পক্ষের মধ্য়ে বেশ কিছুক্ষণ ধরে গুলির লড়াই-ও চলে। কবে? আজ, বৃহস্পতিবার বিকেলে। 

দীর্ঘ ১০ বছর পর বিধানসভা ভোট হয়েছে কাশ্মীরে। ভোটপর্ব মিটেছে শান্তিপূর্ণভাবেই। কিন্তু ফলপ্রকাশের পর থেকেই উপত্যকায় জঙ্গিদের সক্রিয়তা বেড়েছে। হামলা হচ্ছে।  গত রবিবারই সোনমার্গের গাগনীরে পরিযায়ী শ্রমিকদের উপর হামলা চালিয়েছিল জঙ্গিরা। প্রাণ হারিয়েছিলেন এক চিকিত্‍সক ও ছয় পরিযায়ী শ্রমিক। সেই ঘটনার পর পাকিস্তানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ন্যাশনাল কনফারেন্স নেতা, কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুখ আবদুল্লা। সেই হামলায় রেশ কাটতে না কাটতেই এবার আক্রান্ত সেনাবাহিনী। 

আরও পড়ুন:  Cyclone Dana Update | Dhamra Port: ধেয়ে আসছে ডানা... ল্যান্ডফলের আগেই ভয়াবহ ধামরা! দেখুন EXCLUSIVE ছবি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.