Parliament TV Hack: হ্যাক হল সংসদ টিভি, ইউটিউবে ব্যহত সম্প্রচার

পার্লামেন্ট টিভি তাদের অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে, ১৫ ফেব্রুয়ারি সংসদ টিভির ইউটিউব চ্যানেল হ্যাক করা হয়

Updated By: Feb 15, 2022, 02:26 PM IST
Parliament TV Hack: হ্যাক হল সংসদ টিভি, ইউটিউবে ব্যহত সম্প্রচার

নিজস্ব প্রতিবেদন: ইউটিউবের নির্দেশিকা লঙ্ঘনের অভিযোগে ইউটিউবে সংসদ টিভির অ্যাকাউন্ট স্থগিত করা হয়েছে। লোকসভা ও রাজ্যসভার কার্যবিবরণী এই ইউটিউব চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হয়। সংসদ টিভি জানিয়েছে, তাদের ইউটিউব চ্যানেল হ্যাক হয়েছে।

পার্লামেন্ট টিভি তাদের অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে, ১৫ ফেব্রুয়ারি সংসদ টিভির ইউটিউব চ্যানেল হ্যাক করা হয়। ইউটিউব নিরাপত্তা সংক্রান্ত সমস্যার মোকাবিলা করছে।

 

সংসদ টিভির ইউটিউব অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে এবং এর নাম পরিবর্তন করে রাখা হয়েছে 'ইথেরিয়াম' যা একটি ক্রিপ্টো কারেন্সি। কর্মকর্তারা জানিয়েছেন, এই বিষয়টি গুগলের কাছে জানানো হয়েছে। একজন কর্মকর্তা জানান, হ্যাকিংয়ের মতো কিছু ঘটেছে। তিনি বলেছেন যে গুগলে একটি অভিযোগ করা হয়েছে এবং তারা এটি খতিয়ে দেখছে।

আরও পড়ুন: Uttar Pradesh Assembly Election: নাম না করেই যোগীকে 'কিম জং'-এর সঙ্গে তুলনা টিকাইতের

ভারতে সাইবার নিরাপত্তার ঘটনা পর্যবেক্ষণকারী নোডাল এজেন্সি, ইন্ডিয়ান কম্পিউটার ইমার্জেন্সি রেসপন্স টিম (CERT-In) এই ঘটনার জন্য সংসদ টিভিকেও সতর্ক করেছে।

সংসদ টিভির মতে, ইউটিউব স্থায়ীভাবে নিরাপত্তা সমস্যার সমাধান করতে শুরু করেছে এবং যত তাড়াতাড়ি সম্ভব একে পুনরুদ্ধার করা হবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.