প্রিয়াঙ্কার কুর্তি ধরে টানাহেঁচড়া, চাপের মুখে এবার ক্ষমা চাইল যোগী পুলিস

শুরু হয়েছে তদন্তও। টুইট করে এমনটাই জানাল নয়ডা কমিশনারেট। 

Updated By: Oct 5, 2020, 01:02 PM IST
প্রিয়াঙ্কার কুর্তি ধরে টানাহেঁচড়া, চাপের মুখে এবার ক্ষমা চাইল যোগী পুলিস
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: হাতরসের পথে প্রিয়াঙ্কাকে হেনস্থা। কুর্তি ধরে টানাহেঁচড়ার ছবি ভাইরাল। চাপের মুখে এবার ক্ষমা চাইল যোগী পুলিস। শনিবার লজ্জাজনক ঘটনায় চিহ্নিত করা হয়েছে অফিসারকে। শুরু হয়েছে তদন্তও। টুইট করে এমনটাই জানাল নয়ডা কমিশনারেট। 

আরও পড়ুন:  "পুরোপুরি শাস্তি পাবে হাথরসের ধর্ষিতার পরিবার, যোগী সরকারের ওপর ভরসা আছে"

হাথরস কাণ্ডে বিজেপির বিরোধিতায় কার্যতই চালকের আসনেই দেখা গিয়েছে প্রিয়াঙ্কা গান্ধী বঢরাকে। দিল্লি থেকে উত্তরপ্রদেশে ঢোকার মুখে ব্যারিকেড বসিয়ে কংগ্রেস নেতাদের রাস্তা আটকায় পুলিস। দিল্লি-নয়ডা ডায়রেক্ট ফ্লাইওভারের টোল প্লাজায় পুলিসের সঙ্গে সংঘর্ষ বাধে কংগ্রেস নেতা ও সমর্থকদের। শনিবার দুপুর আড়াইটা নাগাদ যেই কংগ্রেস প্রতিনিধি দল ওই স্থানে পৌঁছয়, তখনই পথ আটকায় পুলিস। 

তবে এক পা-ও পিছোবেন না বলে সাফ জানিয়ে দেন কংগ্রেস নেতৃত্ব। দুইপক্ষের লাঠিচার্জ ধস্তাধস্তিতে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। সেই দেখে গাড়ি থেকে নেমে আসেন প্রিয়াঙ্কাও। আর তখনই তাঁকে টেনে হিঁচড়ে পুলিস সরিয়ে দিতে চেষ্টা করে তাঁদের। সেই সময়ই প্রিয়াঙ্কা ব্যারিকেড টপকে দলীয় এক কর্মীকে পুলিসের হাত থেকে বাঁচান। কিন্তু মহিলা পুলিস ছাড়া যেভাবে পুরুষ পুলিস কর্মীরাই প্রিয়াঙ্কার গায়ে হাত দিয়ে টেনে হিঁচড়ে সরানোর চেষ্টা করা হয়। তা নিয়েও উত্তেজনা ছড়ায় রাজনৈতিক মহলে। এ নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেন রাও। ফেসবুকে হু হু করে ভাইরাল হয় সেই ছবিও।