Narendra Modi: 'কোন প্ল্যাটফর্ম থেকে মহিলা প্রার্থীদের ফোন'? মোদীর বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ!

লোকসভা ভোটে কৃষ্ণনগরে এবার রাজমাতা অমৃতা রায়। আজ, বৃহস্পতিবার রাজমাতাকে ফোন করে মোদী। বলেন, 'এই লুটের টাকা কীভাবে গরিবদেরকে আবার ফিরিয়ে দেওয়া যায়, সেই উপায় বের করার জন্য আইনি বিকল্পের দিকগুলি খতিয়ে দেখছেন। ইডি যে নগদ ও সম্পত্তি বাজেয়াপ্ত করেছে, সেইসব-ই আসলে সাধারণ মানুষের টাকা। সেই টাকা যাতে গরিব লোকদের কাছে যায়, তা নিশ্চিত করার জন্য কাজ করছেন'। সঙ্গে বার্তা, 'আমার বিশ্বাস পশ্চিমবঙ্গের মানুষ পরিবর্তনের পক্ষেই ভোট দেবে'।  

Updated By: Mar 27, 2024, 09:22 PM IST
Narendra Modi: 'কোন প্ল্যাটফর্ম থেকে মহিলা প্রার্থীদের ফোন'? মোদীর বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেখা পাত্রের পর এবার রাজমাতা অমৃতা রায়! 'কোন প্ল্য়াটফর্ম থেকে মহিলা প্রার্থীদের ফোন করছেন নরেন্দ্র মোদী'? প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিধিভঙ্গের অভিযোগ তুলে এবার নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করলেন রাজ্যসভার তৃণমূল সাংসদ সাগরিকা ঘোষ!

আরও পড়ুন:  Priyanshi Arya: লড়াইয়ের নাম JNU! সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক প্রিয়াংশীকে চিনুন

ঘটনাটি ঠিক কী? বাংলার ভোট-রাজনীতির সঙ্গে জুড়ে গিয়েছে রাজা কৃষ্ণচন্দ্রের পরিবারের নাম। লোকসভা ভোটে কৃষ্ণনগরে এবার রাজমাতা অমৃতা রায়। আজ, বৃহস্পতিবার রাজমাতাকে ফোন করে মোদী। বলেন, 'এই লুটের টাকা কীভাবে গরিবদেরকে আবার ফিরিয়ে দেওয়া যায়, সেই উপায় বের করার জন্য আইনি বিকল্পের দিকগুলি খতিয়ে দেখছেন। ইডি যে নগদ ও সম্পত্তি বাজেয়াপ্ত করেছে, সেইসব-ই আসলে সাধারণ মানুষের টাকা। সেই টাকা যাতে গরিব লোকদের কাছে যায়, তা নিশ্চিত করার জন্য কাজ করছেন'। সঙ্গে বার্তা, 'আমার বিশ্বাস পশ্চিমবঙ্গের মানুষ পরিবর্তনের পক্ষেই ভোট দেবে'।

এদিকে বসিরহাট থেকে পদ্ম-প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন সন্দেশখালির প্রতিবাদী রেখা পাত্র। গতকাল, বুধবার ফোনে তাঁর সঙ্গে কথা বলেছিলেন মোদী। 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন করেছিলেন।

 

এদিন তৃণমূলের এক্স হ্যান্ডেল থেকে পোস্ট দেওয়া হয়, '১৭৫৭; মীরজাফর, জগৎ শেঠ ও উমি চাঁদের সঙ্গে ষড়যন্ত্র করেছিলেন রাজা কৃষ্ণচন্দ্র এবং শিরদাঁড়াহীন বিশ্বাঘাতকের মতো নিজেকে ব্রিটিশদের বিক্রি করে দিয়েছিলেন। ২০২৪; রাজমাতা অমৃতা রায় নিলর্জ্জের মতো বাংলা-বিরোধী বিজেপির সঙ্গে হাত মিলিয়েছেন। আবার বাংলার মানুষকে বঞ্চিত করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন'।

আরও পড়ুন:  Gujiya: এক লপ্তে ৩০ হাজার টাকার গুজিয়ার অর্ডার কে দিলেন, কেন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.