TN MP Suicide: নির্বাচনে টিকিট না পেয়ে চরম সিদ্ধান্ত! হাসপাতালে লড়াই শেষ সাংসদের

সাংসদ তাঁর পরিবারের সদস্যদের জানান, তিনি কীটনাশক খেয়েছেন। গণেশমূর্তিকে পরে কোয়েম্বাটুরের একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। দুই ডাক্তার এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে একটি অ্যাম্বুলেন্সে তাঁকে নিয়ে যাওয়া হয়।

Updated By: Mar 28, 2024, 11:01 AM IST
TN MP Suicide: নির্বাচনে টিকিট না পেয়ে চরম সিদ্ধান্ত! হাসপাতালে লড়াই শেষ সাংসদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মারুমালার্চি দ্রাবিড় মুনেত্র কাজগাম (MDMK) সাংসদ এ গণেশমূর্তির মৃত্যু হয়েছে বৃহস্পতিবার ভোরে। তিনি কয়েকদিন আগে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। বৃহস্পতিবার ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

ভোর ৫টা নাগাদ কোয়েম্বাটুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৬ বছর বয়সী এই নেতার মৃত্যু হয়।

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Nirmala Sitharaman: ‘ভোটে লড়ার টাকা নেই আমার’, অর্থসংকটে ভোট-ময়দানে নেই অর্থমন্ত্রী!

গণেশমূর্তি, ইরোড থেকে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে DMK-এর টিকিটে নির্বাচিত হয়েছিলেন। ২৪ মার্চ তাঁর শরীর খারাপ হয় এবং বমি করেছিলেন। পরবর্তীতে তার পরিবারের সদস্যরা তাকে ইরোডে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।

চেক-আপের পরে, তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল এবং ভেন্টিলেটরে রাখা হয়েছিল বলে পুলিসের তরফে জানানো হয়।

সাংসদ তাঁর পরিবারের সদস্যদের জানান, তিনি কীটনাশক খেয়েছেন।

গণেশমূর্তিকে পরে কোয়েম্বাটুরের একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। দুই ডাক্তার এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে একটি অ্যাম্বুলেন্সে তাঁকে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: Arvind Kejriwal: হেফাজতের মেয়াদ শেষ, বৃহস্পতিবার ফের আদালতে পেশ কেজরিওয়াল

হাসপাতাল কর্তৃপক্ষ লাশটি পুলিসের কাছে হস্তান্তর করেছে। তাঁরা ময়নাতদন্তের জন্য ইনস্টিটিউট অব রোড ট্রান্সপোর্ট (আইআরটি) মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ময়নাতদন্তের পর, দেহটি ইরোড থেকে ১৫ কিলোমিটার দূরে কুমারভালাসু গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে এটি সমাহিত করা হবে। এমডিএমকে সূত্রে এই খবর জানা গিয়েছে।

গণেশমূর্তি এর আগে ১৯৯৮ সালে পালানি এবং ২০০৯ সালে ইরোড থেকে লোকসভা নির্বাচনে জিতেছিলেন।

তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.