যাত্রীসুদ্ধ বগি মাঝপথে, শুধু ইঞ্জিন নিয়ে ছুটলেন চালক

কোনও ক্ষয়ক্ষতির খবর নেই। যাত্রীরা নিরাপদেই আছেন। রেল কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে। অন্ধ্র প্রদেশের নরিসপট্টনম এবং টুনি স্টেশনের মাঝে এই দুর্ঘটনাটি ঘটে। ইঞ্জিন বিচ্ছিন্ন হয়ে যাওয়ার খবর জানতে যাত্রীদের মধ্যে চাঞ্চল্য তৈরি হয়

Updated By: Aug 20, 2019, 03:39 PM IST
যাত্রীসুদ্ধ বগি মাঝপথে, শুধু ইঞ্জিন নিয়ে ছুটলেন চালক
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: রইল যাত্রী, চলল ইঞ্জিন... চালকের যখন হুঁশ ফিরল, তখন বগি রেখেই প্রায় ১০ কিলোমিটার চলে গিয়েছে ইঞ্জিন। প্রথমে যাত্রীরা ভেবেছিলেন সিগন্যালে আটকে রয়েছে তাঁদের ট্রেন। কিন্তু কে জানত, তাঁদের ওভাবে মাঝ পথে রেখে শুধু ইঞ্জিন নিয়ে চলে যাবেন চালক! না, তবে এমন ইচ্ছাকৃত ঘটনা এটি নয়। ঘটনাস্থলে রেলের আধিকারিকরা এসে জানিয়েছেন, ইঞ্জিন ও বগির সংযুক্ত-রড ভেঙেই এমন বিপত্তি। ঘটনাটি ঘটেছে ভুবনেশ্বর থেকে সেকেন্দ্রাবাদগামী বৈশাখা এক্সপ্রেসে।

কোনও ক্ষয়ক্ষতির খবর নেই। যাত্রীরা নিরাপদেই আছেন। রেল কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে। অন্ধ্র প্রদেশের নরিসপট্টনম এবং টুনি স্টেশনের মাঝে এই দুর্ঘটনাটি ঘটে। ইঞ্জিন বিচ্ছিন্ন হয়ে যাওয়ার খবর জানতে যাত্রীদের মধ্যে চাঞ্চল্য তৈরি হয়। খবর দেওয়া হয় রেল কর্তৃপক্ষকে। ইঞ্জিন বিহীন বগির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা।

আরও পড়ুন- ভাগ্নের ব্যবসার সঙ্গে কোনও যোগ নেই, রাতুলের গ্রেফতারে জানালেন মুখ্যমন্ত্রী কমল নাথ

ঘটনাস্থলে পৌঁছেছেন রেল আধিকারিকরা। খতিয়ে দেখা হচ্ছে ত্রুটি-বিচ্যুতি। এ ঘটনায় পুঙ্খানুপুঙ্খ তদন্তের আশ্বাস দিয়েছে রেল।